ঢাকা শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭, ০৬ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

অভ্যন্তরীণ

গরুর গুতোয় নারীর মৃত্যু

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২০, ১২:০২ এএম

টাঙ্গাইলের সখিপুরে নিজ ফার্মের গরুর আক্রমণে সালমা বেগম (৩০) নামের দুই সন্তানের জননীর মৃত্যু হয়েছে। গত শুক্রবার দুপুরে সখিপুর পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। এ সময় সালমার স্বামী ও ছেলে যোহরের নামাজ আদায় করার জন্য মসজিদে গিয়েছিল। নিহত সালমা বেগম ওই ওয়ার্ডের রিপন সিকদারের স্ত্রী এবং ঘাটাইল উপজেলার আকন্দের বাইদের শাহাবুদ্দিনের মেয়ে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। 

জানা যায়, গত শুক্রবার দুপুর ১টার দিকে সালমা বেগম নিজ বাসায় গরুর ফার্মে কাজ করতে গেলে একটি গরু তার ওপর চড়াও হয়। এ সময় গরুর শিংয়ের আঘাতে ও গলায় রশি পেঁচিয়ে গুরুতর আহত হন তিনি। পরে তাকে প্রথমে সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
সখিপুর থানার এসআই আব্দুল আজিজ বলেন, লাশের গলায় ও মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গরুর আক্রমণেই সালমার মৃত্যু হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গতকাল সকালে টাঙ্গাইল মর্গে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন