বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

সিরাজগঞ্জ ও বগুড়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

প্রকাশের সময় : ১১ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশ উপ-পরিদর্শকসহ দু’জন এবং বগুড়ার শাজাহানপুরে এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন।
সিরাজগঞ্জ জেলা সংবাদদাতা জানান, সিরাজগঞ্জের সলঙ্গায় পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশের উপ-পরিদর্শকসহ দু’জন নিহত হয়েছে। গতকাল বুধবার সকাল ৮টার দিকে হাটিকুমরুল-বনপাড়া মহাসড়কের সলঙ্গা এলাকায় এ দুটি দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন, সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার চর-বড়ধুল গ্রামের আব্দুল ওয়াহাব সরকারের ছেলে পাবনার ঈশ্বরদী থানার এএসআই নুরুল ইসলাম (৩০) এবং যশোরের কেশবপুর থানার তেঘুড়ী গ্রামের আব্দুল মজিদ বিশ্বাসের ছেলে কাঁচামাল ব্যবসায়ী মতিয়ার রহমান (৫০)।
হাটিকুমরুল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী এ তথ্য নিশ্চিত করে জানান, পুলিশ সদস্য এএসআই নুরুল ইসলাম সিরাজগঞ্জের কামারখন্দ নিজ বাড়ী থেকে মোটরসাইকেলযোগে কর্মস্থল ঈশ্বরদী যাচ্ছিল। মহাসড়কের সলঙ্গার সাতটিকরি এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নুরুল ইসলাম মারা যায়। অন্যদিকে একই মহাসড়কের র‌্যাব-১২ অফিসের কাছে রাস্তা পারাপারের সময় ট্রাক চাপায় কাঁচামাল ব্যবসায়ী মতিয়ার রহমান মারা যায়।
বগুড়া অফিস জানায়, বগুড়ার শাজাহানপুরের মাদলা চাঁচাইতারা সেতুর কাছে দ্বিতীয় বাইপাস মহাসড়কে বালুবাহী একটি ট্রাকের ধাক্কায় শহিদুল ইসলাম (৩৫) নামে এক স্কুলশিক্ষক নিহত হয়েছে।
নিহত শহিদুল রংপুরের মিঠাপুকুর উপজেলার কাসিমপুর সরকারপাড়ার মোজাম্মেল হকের ও গাবতলীর বাগবাড়ি কেএম উচ্চ বিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহকারী শিক্ষক।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন