মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

চ্যাম্পিয়ন সুররাত নুবাহ্

কোরিয়ান কালচার ডিজিটাল প্রতিযোগিতা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

কোরিয়ান কালচার ডিজিটাল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন ইসতিনারাহ্ সুররাত নুবাহ। কোরিয়ান সংস্কৃতি বাংলায় ভিডিও তৈরির প্রতিযোগিতায় নুবাহ্ বিজয়ী হন।

এ্যাম্বাসি অফ রিপাবলিক অফ কোরিয়া ইন বাংলাদেশ ও কেবি এ এ এর সহযোগিতায় বিডি কে ফ্যামিলি আয়োজিত কোরিয়াান সংস্কৃতি ডিজিটাল প্রতিযোগিতা-২০২০ দুই ক্যাটাগরিতে অনুষ্ঠিত হয়েছে। ক্যাটাগরি-১ কোরিয়ান সংস্কৃতি বাংলায় ভিডিও প্রতিযোগিতা। ক্যাটাগরি-২ ভিডিও কনটেস্ট অফ কে-পপ্।

প্রতিযোগিতার ফলাফল কোরিয়ান এ্যাম্বাসির পক্ষ থেকে গত বুধবার প্রকাশ করা হয়েছে। এতে ক্যাটাগরি-১ কোরিয়ান সংস্কৃতি বাংলায় ভিডিও তৈরির প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছেন ইসতিনারাহ্ সুররাত নুবাহ্। এছাড়া বেস্ট আর্টিস্ট নির্বাচিত হয়েছেন রিয়াজুল আরেফিন। বেস্ট এডিটর নির্বাচিত হয়েছেন রওশান বেগম। বেস্ট রিপোর্টার নির্বাচিত হয়েছেন নাঈমুল হাসান। ক্যাটাগরি -২ ভিডিও কনটেস্ট অফ কে-পপ্ এতে চ্যাম্পিয়ন হয়েছে লস্ট ডাইনেস্টি। বেস্ট ভোকাল নির্বাচিত হয়েছেন রুকাইয়া বিন্তে কামাল। বেস্ট ডান্সার নির্বাচিত হয়েছেন প্লেটো। বেস্ট গার্ল ক্রাশ নির্বাচিত হয়েছে সরকারি শিশু পরিবার। কোরিয়ান দূতাবাসের পক্ষ থেকে বিজয়ীদের অভিনন্দন জানানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন