শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মাছ ধরতে গিয়ে বজ্রপাতে হতাহত ৩

ঠাকুরগাঁও জেলা ও রাণীশংকৈল উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

ঠাকুরগাঁওয়ের নেকমরদের দুর্লভপুর গ্রামে বজ্রপাতে ঘটনাস্থলেই ২ জন নিহত হয়েছে। গুরুতর আহত ১ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থা আশংকাজনক জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক। 

প্রত্যক্ষদর্শী, এলাকাবাসী ও রাণীশংকৈল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন জানান, শনিবার বিকালে নেকমরদের তিশলা সাখাইখুড়া বিলে মাছ ধরতে যান দুর্ল্লভপুর গ্রামের রনি আলিম ও রউফ। এ সময় মারাত্মক বজ্রপাত ঘটলে বজ্রাঘাতে ঝলসে যায় নাসিরুল ইসলামের ছেলে মো. রনি (১০) এবং আবুল কালাম আজাদের ছেলে মো. আলিম (১৯) সেই বিলেই মৃত্যুর কোলে ঢলে পড়ে। রনি ৫ম শ্রেণির ছাত্র এবং আলিম কৃষিজীবী। এ সময় মৃতদের কাছাকাছি অবস্থান করা আ. রউফ (২৫) মারাত্মক আহত হয়ে মৃত্যু যন্ত্রণায় কাতরাচ্ছিলেন।
নিহত রনির পিতা নাসিরুল গরুর জন্য ঘাষ নিয়ে বাসায় ফেরার সময় দেখতে পেয়ে চিৎকার করলে প্রতিবেশীরা এসে লাশ ও আহতকে উদ্ধার করে। আহত আ. রউফকে রাণীশংকৈল উপজেলা হাসপাতালে আনা হলে হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. ফিরোজ জামান জুয়েল তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম জাহিদ ইকবাল জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন