ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

বালিশ-তোষকে ইয়াবা

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

এবার বালিশ আর তোষকে পাওয়া গেল ইয়াবা ট্যাবলেট। যাত্রীবাহী বাসে কক্সবাজার থেকে ঢাকায় নেওয়ার পথে ট্রলি ব্যাগে রাখা বালিশ আর তোষকে লুকানো ১৮ হাজার ৫৪০ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার মধ্যরাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া নতুন বাইপাস এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। এসময় পাকড়াও করা হয় প্রেমিক-প্রেমিকাকে। 

গ্রেফতার দুই জন হলেন-চাঁদপুর জেলার সদর থানার গাছতলা গ্রামের মো. ইমাম হোসেনের কন্যা সুমা আক্তার (২০) ও বরগুনা জেলার বেতাগী থানার গ্রামদ্দন গ্রামের মো. আনিসুর রহমানের পুত্র মো. ইসমাইল হোসেন সজীব (২১)। তাদের দুজনের বাসা রাজধানীর মীরপুর আহম্মদ নগর। কক্সবাজার থেকে ঢাকামুখী একটি যাত্রীবাহী বাস থামিয়ে তল্লাশিকালে তাদের দুজনের আচরণ সন্দেহজনক মনে হলে তাদের জিজ্ঞাসাবাদ করা হয়। র‌্যাব জানায়, এক পর্যায়ে তারা তাদের কাছে ইয়াবা থাকার কথা স্বীকার করেন। পরে অন্যযাত্রীদের উপস্থিতিতে ব্যাগে রাখা একটি বালিশ ও তোষকের ভেতর থেকে এসব ইয়াবা পাওয়া যায়। তারা স্বীকার করেন তাদের মধ্যে প্রেমের সম্পর্ক আছে। কক্সবাজারে বেড়াতে যাওয়ার নাম করে তারা দীর্ঘ কয়েক বছর ধরে এভাবে ইয়াবা পাচার করছিলেন। উদ্ধার ইয়াবার মূল্য প্রায় ৯৩ লাখ টাকা।
এদিকে গতকাল শনিবার বোয়ালখালীর গোমদন্ডী ফুলতল হাওলা কানুনগোপাড়া সড়কে ট্রাক থামিয়ে সাত হাজার ৬৫০পিস ইয়াবাসহ দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন-কক্সবাজারের ঝিলংজা বাংলাবাজারের মো. ছলিমুল্লার পুত্র কামরুল ইসলাম (২৪) ও বটতলী করনিয়া এলাকার নুরুল ইসলামের পুত্র মো. রাশেদুল ইসলাম (২৫)। থানার ওসি আবদুল করিম বলেন, কক্সবাজার থেকে ইয়াবা নিয়ে ট্রাকে তারা চট্টগ্রাম যাচ্ছিল।
অপরদিকে নগরীর কোতোয়ালী থানা সিনেমা প্যালেস এলাকা থেকে দুই হাজার ১৫০পিস ইয়াবাসহ দুই যুবককে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। তারা হলেন-মো. গোলাম রাব্বি ওরফে সাগর (২৫) ও মো. মোবারক হোসেন (২১)।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন