বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ওমানে চট্টগ্রামের দুই ভাই খুন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২০, ১২:০০ এএম

ওমানে খুন হয়েছেন চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার বাসিন্দা দুই ভাই। খুনের অভিযোগে তাদের ভাগিনাকে গ্রেফতার করেছে সে দেশের পুলিশ। নির্মম খুনের শিকার দুইজন হলেন-মো. জানে আলম (৪০) ও মো. হাবিব (৩৮)। তারা বোয়ালখালী পৌরসভার পশ্চিম গোমদন্ডি মনুপাড়ার সামশুল আলমের ছেলে। ঘুমের মধ্যে তাদের গলা কেটে হত্যা করা হয়। খুনের অভিযোগে গ্রেফতার মো. জাবেদ তাদের খালাত বোনের ছেলে।
প্রবাসে দুই ভাই খুনের খবর শুক্রবার রাতে দেশে পৌঁছলে পরিবারের সদস্য ও স্বজনদের মাঝে শোকের মাতম শুরু হয়। জানা গেছে ওমানের ইবরি প্রদেশে গত বৃহস্পতিবার রাতে এই জোড়া খুনের ঘটনা ঘটে। নিহত দুই ভাইয়ের স্বজনেরা জানান, মো. জানে আলম ও মো. হাবিব ওমানের ইবরি প্রদেশে গ্রিল ওয়ার্কসপের ব্যবসা করতেন।
দোকানের কর্মচারী হিসেবে খালাতো বোনের ছেলে শাকপুরার ১ নং ওয়ার্ডের উত্তর পাড়ার জহির আহমদের ছেলে মো. জাবেদকে ওমান নিয়ে যান তারা। বৃহস্পতিবার মধ্যরাতে ছোটভাইকে গলা কেটে হত্যা করে জাবেদ। এই দৃশ্য দেখে ফেলায় বড় ভাইকেও একই ভাবে খুন করা হয়। পরে সে পালিয়ে যায়। ঘটনার ১২ ঘণ্টার মাথায় সে দেশের পুলিশ জাবেদকে পাকড়াও করতে সক্ষম হলেও জানা গেছে। বোয়ালখালী থানার ওসি আবদুল করিম বলেন, ওমানে জোড়া খুনের ঘটনা শুনেছি। নিহত দুই ভাইয়ের লাশ দেশে আনার প্রক্রিয়া চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন