ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ফরিদপুরে ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২০, ১২:৪৮ পিএম

ফরিদপুরে জেলা আওয়ামী লীগের সভাপতির বাড়িতে হামলার মামলায় গ্রেপ্তার করা হয়েছে জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো. মাসুম মিয়া (২৯) কে । শনিবার বিকেলে দিকে ফরিদপুর শহরের পূর্ব খাবাসপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ফরিদপুর কোতয়ালী থানার পরিদর্শক (অপারেশন) শহীদুল ইসলাম জানান , ছাত্রলীগ নেতা মো. মাসুম মিয়াকে জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহার বাড়িতে হামলার ঘটনায় দায়ের করা মামলার আসামি হিসেবে গ্রেপ্তার করা হয়েছে।
তিনি আরো বলেন, এ হামলার মামলায় এ পর্যন্ত ২১জনকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি বলেন, রবিবার মাসুমকে জেলার মূখ্য বিচারিক হাকিমের আদালতে সোপর্দ করা হবে।
প্রসঙ্গত, গত ১৬ মে রাতে ফরিদপুর শহরের গোয়ালচামট মহল্লার মোল্লাবাড়ি সড়কে অবস্থিত জেলা আওয়ামী লীগের সভাপতি সুবল চন্দ্র সাহার বাড়িতে দুই দফা হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় গত ১৮ মে সুবল চন্দ্র সাহা বাদী হয়ে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে একটি মামলা দায়ের করেন ।ঐ মামলায় তদন্তে এদের সংশিষ্টতা পাওয়া গেছে ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Md. Ruhul amin ২৭ সেপ্টেম্বর, ২০২০, ১:২৬ পিএম says : 0
Ai mamlai aro Jara Asami tader dorta ato deri Hossa keno. Police ki trader sokkhomota hariasea ki na. Naki ai mamlai kono osubo sokti probab khatassa. A sarao 2 hajar koti takar mamlai babor miah ar Nam also takea Dora Hossa na keno. Naki dolio porichoi Bola Dora Hossa na. Dikkar janai a desh ar rajniti ke. Dikkar janai Jara sojon priti Kora trader ke.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন