বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জে আহলে সুন্নাত ও হেফাজতের কর্মসূচী স্থগিত

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২০, ৪:০৯ পিএম

নারায়ণগঞ্জে ইসলামী দুটি সংগঠনের ডাকা গণজমায়েত নিয়ে যে উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হয়েছিল সেটা থামিয়ে দিয়েছে পুলিশ প্রশাসন। উভয় পক্ষকে কড়া ভাষায় বলে দেওয়া হয়েছে ২৭ সেপ্টেম্বর রোববার কোন ধরনের সমাবেশ বা গণজমায়েত হবে না।
২৬ সেপ্টেম্বর শনিবার রাতে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ওলামা পরিষদ ও হেফাজাত নেতৃবৃন্দ সহ আহলে সুন্নত ওয়াল জামাতের নেতাদের সঙ্গে পৃথকভাবে বৈঠক করেন। বৈঠকে উভয় পক্ষকে জানিয়ে দেওয়া হয়েছে কোন ধরনের জমায়েত ও উচ্ছৃঙ্খল আচরণ করা যাবে না। সেই সঙ্গে উস্কানিও চলবে না।
নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি আসাদুজ্জামান বলেন, আমাদের কাছে খবর ছিল সকালে ডিআইটিতে ওলামা পরিষদ ও বিকেলে আহলে সুন্নত ওয়াল জামাতের নেতাকর্মীরা পৃথকভাবে সমাবেশ গণ জমায়েত করবে। বিষয়টি নিয়ে উত্তেজনা ছিল। উভয় পক্ষকে ডেকে এ ধরনের গণজমায়েত থেকে বিরত থাকতে নির্দেশ দেওয়া হয়েছে। কেউ আদেশ নির্দেশ অমান্য করলে কঠোর আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
হেফাজতে ইসলামের প্রয়াত আমীর আল্লামা আহমদ শফীকে কটূক্তি করার অভিযোগে গ্রেপ্তারকৃত আহলে সুন্নাত ওয়াল জামাআেতর সদস্য আল্লামা মুফতী আলাউদ্দিন জিহাদী ইস্যুতে এ সমাবেশ ও গণজমায়েতের ডাক দেওয়া হয়।
শহরের ডিআইটি জামে মসজিদের সামনে ওলামা পরিষদের ব্যানারে বিক্ষোভ করবেন জানিয়েছিলেন সংগঠনটির জেলার সভাপতি আবদুল আউয়াল যিনি একই সঙ্গে হেফাজতের জেলার সভাপতি। মূলত ওলামা পরিষদ, হেফাজতে ইসলাম ও জমিয়তের নারায়ণগঞ্জের কমিটিগুলো একই ব্যক্তি দ্বারা পরিচালিত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন