বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কেরানীগঞ্জে টাইলস পরিষ্কারের কথা বলে দুই সন্তানের জননীকে ধর্ষণ

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২০, ৪:১৮ পিএম

ঢাকার কেরানীগঞ্জে টাইলস পরিষ্কারের কথা বলে ডেকে এনে দুই সন্তানের জননী এক নারী(৩৮)কে ধর্ষণ করা হয়েছে। এই ঘটনায় মোঃ হালিম(৪০)) নামে এক ব্যাক্তিকে আটক করেছে পুলিশ।ঘটনাটি ঘটেছে জিনজিরা মডেল টাউন এলাকায় শনিবার রাতে।

জানা যায় ধর্ষক হালিমের বাড়ি পটুয়াখালী জেলার বাউফল থানার মৌসাদি গ্রামে। সে পেশায় একজন রাজ মিস্ত্রি ও নির্মান ঠিকাদার। জিনজিরা মডেল টাউন এলাকায় একটি ম্যাচ বাড়িতে ভাড়া থাকে সে। শনিবার রাতে একটি নির্মানাধীন বাড়ির টাইলস পরিস্কার করার কথা বলে দুই সন্তানের জননী ওই নারীকে সেখানে ডেকে এনে তাকে জোড়পুর্বক ধর্ষন করে হালিম। পরে বিষয়টি জানাজানি হলে এলাকাবাসী ধর্ষক হালিমকে ধরে গনপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। এই ঘটনায় থানায় মামলা হয়েছে।কেরানীগঞ্জ মডেল থানার এসআই নয়ন জানান, খবর পেয়ে মডেল টাউন এলাকায় ঘটনাস্থল থেকে ওই নারীকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছে। এসময় ধর্ষক হালিমকে আটক করে থানায় নিয়ে আসা হয়।
এব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার ওসি কাজী মাইনুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান এই ঘটনায় থানায় মামলা হয়েছে এবং ধর্ষকও আটক আছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Jack Ali ২৭ সেপ্টেম্বর, ২০২০, ৫:১৬ পিএম says : 0
Bangladesh is now the country of Rape. The government is absolutely responsible for this because our country is ruled by ............. as such people do not have any morality.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন