বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

দুই জেলায় নতুন ডিসি নিয়োগ

প্রধানমন্ত্রীর একান্ত সচিবেই থাকছেন দুই অতিরিক্ত সচিব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৩ এএম

জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) হিসাবে থাকা সম্প্রতি পদোন্নতি প্রাপ্ত দুইজন অতিরিক্ত সচিবকে প্রধানমন্ত্রীর একান্ত সচিব পদে নিয়োগ দিয়েছে সরকার।
এদিকে চাঁপাইনবাবগঞ্জের বর্তমান ডিসি এ জেড এম নুরুল হক এবং শরীয়তপুরের ডিসি কাজী আবু তাহেরকে প্রত্যাহার করে এ দুই জেলায় নতুন ডিসি নিয়োগ দিয়েছে।

গতকাল রোববার জনপ্রশাসন মন্ত্রণালয় এ সংক্রান্ত পৃথক পৃথক প্রজ্ঞাপন জারি করা হয়েছে। প্রজ্ঞাপনে বলা হয়েছে, অতিরিক্ত সচিব মোহাম্মদ সালাহ উদ্দিনকে প্রধানমন্ত্রীর একান্ত সচিব-১ এবং অতিরিক্ত সচিব বেগম ওয়াহিদা আক্তারকে প্রধানমন্ত্রীর একান্ত সচিব-২ পদে নিয়োগ দেওয়া হয়েছে। জনস্বার্থে এ আদেশ অবিলম্বে কার্যকর হবে বলেও প্রজ্ঞাপনে বলা হয়েছে।

এদিকে জ্বালানি ও খনিজসম্পদ বিভাগের উপ-সচিব মঞ্জুরুল হাফিজকে চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) এবং জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব পারভেজ হাসানকে শরীয়তপুরের জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) পদে নিয়োগ দেওয়া হয়েছে।
অপরদিকে চাঁপাইনবাবগঞ্জের বর্তমান ডিসি এ জেড এম নুরুল হককে প্রত্যাহার করে বাণিজ্য মন্ত্রণালয়ের রফতানি উন্নয়ন ব্যুরোর পরিচালক ও শরীয়তপুরের ডিসি কাজী আবু তাহেরকে প্রত্যাহার করে প্রধানমন্ত্রীর কার্যালয়ের বাংলাদেশে বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের (বিডা) পরিচালক হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন