ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

লন্ডন উড়ে গেলেন নুসরাত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২০, ১১:২২ এএম

লকডাউন পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতেই শুটিং ফ্লোরে ফিরেছিলেন কলকাতার অভিনেত্রী নুসরাত জাহান। সম্প্রতি পরিচালক অংশুমান প্রত্যুষের 'এসওএস কলকাতা'র শুটিং শেষ করেছেন তিনি। এবার তার পরবর্তী সিনেমার শুটিংয়ের জন্য লন্ডন উড়ে গেলেন এই অভিনেত্রী-সাংসদ।
 
সায়ন্তন ঘোষালের পরিচালনায় নির্মিত হচ্ছে 'স্বস্তিক সংকেত' সিনেমা। এতে মূখ্য ভূমিকায় অভিনয় করবেন নুসরাত জাহান। আর তার বিপরীতে প্রথমবারের মতো দেখা যাবে গৌরব চক্রবর্তীকে। আছেন রুদ্রনীল ঘোষ ও শ্বাসত চট্টোপাধ্যায়ও।
 
রোববার (২৭ সেপ্টেম্বর) সকালে নিজের সোশ্যাল হ্যান্ডেলে নুসরাত ও গৌরবকে সঙ্গে নিয়ে একটি ছবি শেয়ার করেছেন রুদ্রনীল। ছবিতে কলকাতা এয়ারপোর্টে তাদের তিনজনকে দেখা গেছে। মজার ছলে ছবির ক্যাপশনে রুদ্রনীল লেখেন, 'কুইন এলিজাবেথ ডাকলেন তাই না করতে পারলাম না। লকডাউনের পর প্রথম আউটডোর।'
 
দেবারতি মুখোপাধ্যায়ের উপন্যাস 'নরক সংকেত' উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে 'স্বস্তিক সংকেত' সিনেমাটি। জানা গেছে, লন্ডনে সিনেমার প্রথম লটের শুটিং হবে। আর শেষ অংশের দৃশ্যায়ণ হবে কলকাতা শহরে।
 
এর আগে গণমাধ্যমে নুসরাত জাহান বলেন, 'একেরবারেই ভিন্ন ধারার একটি চিত্রনাট্য এটি। আমাকে এমন চরিত্রে আগে কেউ দেখেনি। আশা করছি, স্বাস্থ্যবিধি ও সকল নির্দেশনা মেনে আমরা যেন কাজ করে ফিরতে পারি।'
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন