ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

বালাগঞ্জে গৃহপরিচারিকাকে ধর্ষণ: প্রবাসী আটক

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২০, ২:২১ পিএম

বালাগঞ্জে গৃহপরিচারিকাকে ধর্ষণের অভিযোগে প্রবাসীকে রাজা মিয়া (৩৬) কে আটক করেছে পুলিশ। সে বালাগঞ্জ উপজেলার বড়চর গ্রামের ছফি মিয়ার ছেলে। রোববার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় ধর্ষকের বাড়ি থেকে ধর্ষককে আটক করা হয়। রাজা মিয়াকে আসামী করে ধর্ষিতার মা বাদি হয়ে বালাগঞ্জ থানায় মামলার দায়ের করেছেন।
জানা যায়, প্রায় ৪ বছর ধরে বড়চর গ্রামের রাজা মিয়ার বাড়িতে গৃহপরিচারিকার কাজ করে আসছে পাশ্ববর্তী বাড়ির এক কিশোরী। ২৫ সেপ্টেম্বর বিকেল তিনটার দিকে সৌদি ফেরত বিবাহিত রাজা মিয়া তার নিজ ঘরে ওই কিশোরীকে ধর্ষণ করেন বলে ভিকটিম ও তার পরিবারের সদস্যরা বালাগঞ্জ ইউনিয়নের ১নং ওয়ার্ডের ইউপি সদস্য তুরণ মিয়াকে জানান। রোববার বিকেলে ভিকটিম ওই কিশোরীসহ তার বাবা-মা ঘটনাটি অবগত করে। এরপর বালাগঞ্জ থানায় গিয়ে তারা পুলিশকে ঘটনাটি জানান। অভিযোগের পরই বালাগঞ্জ থানার একদল পুলিশ রাজা মিয়ার বাড়িতে অভিযান দেয়। পুলিশের উপস্থিতি দেখে রাজা মিয়ার ঘরে প্রবেশের গেইট তালাবদ্ধ করে রাখেন। প্রায় এক ঘন্টা পর গেইটের তালা খুলে দেয়া হলে রাত ১০টার দিকে পুলিশ ঘরে প্রবেশ করে অভিযুক্ত রাজা মিয়াকে আটক করে পুলিশ। এ সংবাদ লেখা পর্যন্ত ভিকটিমকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণে জন্য প্রস্তুতি নিচ্ছে বলে পুলিশ জানিয়েছে।
এব্যাপারে বালাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী আতাউর রহমান বলেন, ভিকটিককে জিজ্ঞাসাবাদ ও তার জবানবন্দি নেয়া হয়েছে এবং তার মা বাদি হয়ে মামরা দায়ের করেছেন। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন