ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

‘দিশার বন্ধুকে জিজ্ঞাসাবাদ করলেই জানা যাবে সুশান্তের মৃত্যুর রহস্য’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২০, ৬:৩৯ পিএম

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর রহস্য উন্মোচনে দিশা সালিয়ানের বন্ধু রোহন রাইয়ের বয়ান নেয়া হোক। তাকে যদি জিজ্ঞাসাবাদ করা হয় তাহলে সুশান্তের মৃত্যুর রহস্য সমাধান হতে পারে বলে দাবি করেছেন বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের বন্ধু যুবরাজ সিং।

যুবরাজ সিং ভারতীয় গণমাধ্যমে সাক্ষাতকারে দাবি করেছেন, দিশা সালিয়ানের বন্ধু রোহন রাইকে জিজ্ঞাসাবাদ করা হলে সুশান্তের মৃত্যুর রহস্য সমাধান হতে পারে। এই মুহূর্তে সিবিআইয়ের উচিত দিশার বিশেষ বন্ধুকে জিজ্ঞাসাবাদ করা।

গত ৮ জুন বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ান আত্মহত্যা করেন। তার মৃত্যুর ক’দিন পরই মারা যায় সুশান্ত। আর তখন থেকেই শুরু হয় জোর জল্পনা-কল্পনা।

সুশান্তের ফ্ল্যাটমেট সিদ্ধার্থ পিটানি দাবি করেছেন, দিশার মৃত্যুর পর থেকেই অস্থির হয়ে পড়েন এসএসআর। এমনকি ভয়ও পেয়েছিলেন তিনি। দিশার মৃত্যুর পর সিদ্ধার্থ যেন এসএসআর’র ঘরে ঘুমান, অভিনেতা সেই দাবিও করেন বলে জানান তিনি।

এদিকে দিশার পরিবার বারবার দাবি করছে, সুশান্তের মৃত্যুর সাথে তাদের মেয়ের কোনো সংশ্লিষ্টতা নেই।

তবে দিশার পরিবার থেকে যে দাবিই করা হোক না কেন বিজেপি নেতা নীতিশ রানে পাল্টা দাবি করেন, ‘দিশা মৃত্যুর দিন ফোনে করেছিলেন সুশান্তকে। তার সাথে কি হয়েছিল তা সুশান্তকে জানিয়েছিলেন। আর সুশান্ত সবকিছু জানতে পারায় খুন করা হয় তাকে’ দাবি ওই বিজেপি নেতার।

এছাড়াও ওই নেতা প্রশ্ন তুলেন, ‘সুশান্ত হত্যাকাণ্ডে মহারাষ্ট্র সরকার কাকে আড়াল করতে চাইছেন?’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন