ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

মুসলিম হয়ে দুর্গার সাজ, তীব্র সমালোচনার মুখে নুসরাত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ সেপ্টেম্বর, ২০২০, ৮:০৯ পিএম

মুসলিম ধর্মের অনুসারী হয়েও দুর্গার সাজে সেজেছেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। তার এ সাজ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে কটূক্তি করছেন নেটিজেনরা।

রোববার লন্ডনে উড়াল দিয়েছেন এ সাংসদ-অভিনেত্রী। সেখানে পরবর্তী ছবি ‘স্বস্তিক সংকেত’ এর শুটিং করবেন। কিন্তু শান্তিতে শুটিং করার অবস্থা নেই। মহালয়ার দিন তার দুর্গা সাজের ছবি-ভিডিও নিয়ে ইনস্টায় ট্রোলের শিকার হচ্ছেন এ নায়িকা।

ভাইরাল হওয়া ছবিতে নায়িকার হাতে ত্রিশূল দেখা যাচ্ছে। বড় নথ পড়ে আছেন নাকে। লাল শাড়ি পরিহিত অবস্থায় মা দুর্গার শক্তিকে তুলে ধরেছেন এক ভিডিও’র মাধ্যমে। নেটিজেনরা সেখানে যেমন প্রশংসা করেছেন ঠিক তেমনই আবার ‘তীব্র আপত্তি’-ও তুলে ধরেছেন।

কেউ কেউ লিখেছেন, নামটা নুসরাত জাহান না রেখে এখন থেকে নুসু দাস/ঘোষ/সেন রাখুন। কেউ লিখেছেন, তোর মরণের সময় হয়ে এসেছে… নিজের শরীর ঢেকে রাখ। মুসলিম মেয়ে হয়ে দুর্গার সাজ? কারও মতে, মুসলিম হয়েও হাতে ত্রিশূল কেন?

সবার পৃথক পৃথক মতামতের মধ্যে অবাক করা ছিল যে কেউ কেউ জানতে চেয়েছেন, আপনি হিন্দু নাকি মুসলিম তাই বুঝতে পারি না।

নুসরাত জাহান দেশটির একটি গণমাধ্যমকে জানিয়েছেন, আমি এই হুমকির পরোয়া করি না। ছোট থেকে সব ধর্মকে সম্মান করতে শিখেছি। ধর্ম মানে মেলবন্ধন। আমাদের দেশ সর্ব ধর্ম সমন্বয়ের দেশ। কাজ করছি মানুষের জন্য। এসব মন্তব্য নিয়ে মাথা ঘামাবার মত সময় নেই।

জনপ্রিয় এ নায়িকা বহু বছর ধরেই উপোস করে অষ্টমীর অঞ্জলি দিচ্ছেন। এছাড়াও তার বাড়িতে গণেশ পূজা থেকে জন্মাষ্টমীর পূজা, দেওয়ালির বিশেষ পূজা অনুষ্ঠিত হয়ে থাকে। সেই সঙ্গে ঈদও পালন করেন এ নায়িকা। এসব উৎসবে গরীব-অসহায়দের হাতে নতুন পোশাকও তুলে দেন। সবার মুখে হাসি ফোটাতে না পারলে উৎসবের আনন্দ থাকে না বলেও মনে করেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (5)
Jack Ali ২৮ সেপ্টেম্বর, ২০২০, ৮:৪৪ পিএম says : 0
A muslim women and man cannot be an actress or actor.. These sort of actor/actress are cursed.
Total Reply(0)
Md Rejaul Karim ২৮ সেপ্টেম্বর, ২০২০, ৯:৫৮ পিএম says : 0
ইসলাম শান্তির ধর্ম এটি নিয়ে বিতর্ক করার কোন সুযোগ নেই।।। মুসলিম হয়ে জন্মগ্রহণ করে অন্য ধর্মের দাসত্ব করার মত জঘন্য খারাপ পৃথীবিতে আছে মনে হয় না।।।
Total Reply(0)
Mohammed Kowaj Ali khan ২৮ সেপ্টেম্বর, ২০২০, ৯:২৮ পিএম says : 0
মোসলিমা হয়ে কফালে তিলক দিলো কাফের হইয়া গেলো। এই কাফেরদের জানাযার নামাজ পড়া কুফুরি।
Total Reply(0)
ইকরাম আল হোসাইন ২৮ সেপ্টেম্বর, ২০২০, ১০:৫৯ পিএম says : 0
নিজেকে এভাবে মুসলিম দাবি করার চেয়ে হিন্দু ধর্ম গ্রহণ করে ভারতের একজন পুজা হয়ে যাও তাহলে অন্তত মোদি সরকার তোমাকে এন আর সি ভুক্ত করবেনা।।।
Total Reply(0)
Rakibul islam ২৯ সেপ্টেম্বর, ২০২০, ৪:২২ পিএম says : 0
Aray asol .......
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন