ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

বোচাগঞ্জে যুবক খুন : শিক্ষক দম্পত্তি আটক

বোচাগঞ্জ(দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২০, ৩:১১ পিএম

দিনাজপুরের বোচাগঞ্জের পল্লিতে পরকিয়া প্রেমের কারণে এক যুবক খুন হয়েছে। জিজ্ঞাবাদের জন্য শিক্ষক দম্পতি স্কুল শিক্ষিকা (কথিত প্রেমিকা) ও তার স্বামী কে আটক করেছে বোচাগঞ্জ থানা পুলিশ।
এলাকাাবাসী ও পরিবার সুত্রে জানা গেছে, বোচাগঞ্জ উপজেলার ৪নং আটগাওঁ ইউনিয়নের সিলেট গ্রামের হিরা লাল মহন্তের পুত্র বিকাশ মহন্ত (২৮) গত ৩ মাস পুর্বে বিয়ে করে বাড়ীতে বউ নিয়ে আসে। ঘটনার আগের দিন গত ২৮ সেক্টেম্বর সোমাবর সন্ধ্যা আনুমানিক ৭টার দিকে একই গ্রামের শিক্ষক মন্টু চন্দ্র রায়ের স্ত্রী স্কুল শিক্ষিকা পপি রানী রায় মোবাইল ফোন রিসিভ না করার কারনে বিকাশ মহন্তের বাড়ীতে গিয়ে তাকে মারধর করে। মারধোর করার সময় পপি রানী বিকাশকে তার মোবাইল ফোন রিসিভ ও ম্যাসেজের উত্তর না দেওয়ার কারন জানতে চায়। এরপর সন্ধ্যা থেকেই বিকাশ নিখোঁজ হয়ে যায়। পরদিন ২৯ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে বোচাগঞ্জের পুলহাট বাজারে উত্তরে হরিপুর গ্রামের একটি আম বাগান থেকে বিকাশের মৃতদেহ দেখতে পায় স্থানীয় মানুষ। তাৎক্ষনিকভাবে বোচাগঞ্জ থানা পুলিশকে খবর দিলে ঘটনাস্থল থেকে পুলিশ বিকাশের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করে।
এব্যাপারে বোচাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আইয়ুব আলী সাংবাদিকদের জানান, ঘটনার সাথে জড়িত সন্দেহে স্কুল শিক্ষিকা পপি রানী ও তার স্বামী স্কুল শিক্ষক মন্টু রায়কে জিজ্ঞাসাবাদের জন্্য আটক করা হয়েছে। বিকাশের শরীরের বিভিন্ন জায়গার আঘাতের চিহ্ন দেখা যায়। পরকীয়া প্রেমের কারনেই এই হত্যাকান্ড ঘটতে পারে বলে তিনি প্রাথমিক ধারনা করছেন। হত্যাকান্ডের শিকার বিকাশের পরিবার সুষ্ঠ তদন্তের মাধ্যমে হত্যা কান্ডের বিচার দাবী করেছেন।
আটক স্কুল শিক্ষিকা পপি রানী রায় বিরল থানার শিষগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ও তার স্বামী মন্টু রায় একই উপজেলার কাঞ্চন উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক বলে জানা গেছে। এ ব্যাপারে বোচাগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

ছবির ক্যাপশনঃ বোচাগঞ্জের পল্লীতে হত্যাকান্ডের শিকার সদ্য বিবাহিত বিকাশ মহন্তের লাশ সামনে রেখে পরিবারের আহাজারি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন