ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে লাশ নিয়ে এলাকাবাসীর সড়ক অবরোধ

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২০, ৬:৩২ পিএম

বাকিতে সিগারেট না দেয়ায় রাজশাহীতে ছুরিকাঘাতে নিহত আদরের লাশ নিয়ে বিক্ষোভ মিছিল ও সড়ক অবরোধ করেছে নিহতের স্বজন ও এলাকাবাসী। আজ মঙ্গলবার বিকেলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে লাশ নিয়ে তারা মহানগরীর ভেরিপাড়ার মোড়ে তারা রাস্তা অবরোধ করে বিক্ষোভ করেন তারা।
এসময় নিহতের স্বজনরা দাবি করেন, মামলা এজাহারে যাদের নাম দেয়া হয়েছে তারা কেউই আসামি নয় পুলিশ প্রকৃত আসামিকে আড়াল করার চেষ্টা করছেন। তারা আরো দাবি করেন, দ্রুত আসামিদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে হবে।
উল্লখ্য, সোমবার রাত সাড়ে ১২টার দিকে রাজশাহী নগরের ভেড়িপাড়া মোড়ে আদর আলী (৩৫) খুন হয়। তিনি ভেড়িপাড়া এলাকার আবদুল গফুরের ছেলে। পুলিশ বলছে, বাকিতে সিগারেট না দেওয়াকে কেন্দ্র করে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় করা মামলায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।
রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ বক্স জানিয়েছে, রাত সাড়ে ১২টা দিকে ছুরিকাঘাতে আহত আদরকে স্থানীয়রা হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যান। জরুরি বিভাগ থেকে তাঁকে তাৎক্ষণিকভাবে ওয়ার্ডে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
পুলিশ জানায়, ভেড়িপাড়া মোড়ে আদরের ছোট একটি পান-সিগারেটের দোকান আছে। সোমবার রাত সাড়ে ১২টার দিকে ওই দোকানেই হামলা চালান দুর্বৃত্তরা। তাঁরা এলোপাতাড়িভাবে আদরকে মারপিট করে পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় মঙ্গলবার সকালে নিহতের ভাই আব্দুল হান্নান বাদী হয়ে দুজনকে আসামি করে হত্যা মামলা করেছেন।
রাজপাড়া থানার ওসি শাহাদাত হোসেন খান বলেন, বাকিতে সিগারেট না দেওয়াকে কেন্দ্র করে আদরকে ছুরিকাঘাত করে ফেলে যান দুর্বৃত্তরা। পরে হাসপাতালে নেওয়া হলে তিনি মারা যান। এ ঘটনায় পুলিশ দর্পণ (৪৫) ও বাপ্পা (২৮) নামের দুজনকে গ্রেপ্তার করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন