ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ভোলায় মা-মেয়ে হত্যা মামলার রায়ে ১ জনের মৃত্যুদন্ড

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২০, ৬:৪৩ পিএম

ভোলার দৌলতখান উপজেলার পশ্চিম জয়নগর ইউনিয়নের স্ত্রী শাহনাজ ও ৭ মাসের শিশু কন্যা সন্তান মোহনাকে হত্যার দায়ে ড্রাইভার মোঃ বেলাল হোসেনকে মৃত্যুদ- প্রদান করেছেন আদালত। ২৯ সেপ্টেম্বর ভোলা জেলা দায়রা জজ মো: মাহমুদুল হক এ রায় প্রদান করেন।
আদালত সূত্রে জানা গেছে বিজ্ঞ জেলা ও দায়রা জজ আদালত, ভোলা সেশন মোকদ্দমা নং-১৩০/২০১৮ মোকদ্দমায় স্ত্রী শাহনাজ বেগমকে তার স্বামী আসামী বেলাল হোসেন গলায় ছুঁড়ি দিয়ে কুপিয়ে জবাই করে কম্বলে পেঁচিয়ে কেরসিন ঢেলে আগুন জালিয়ে দেয়। ওই আগুনে পাশে শুয়ে থাকা ৭ মাস বয়সের শিশু সন্তানকে হত্যার দায়ে বাংলাদেশ দন্ডবিধি ৩০২ ধারা মোতাবেক দোষি সাব্যস্ত করিয়া আসামীকে ফাঁসিতে মৃত্যু না হওয়া পর্যন্ত ঝুঁলিয়ে রেখে মৃত্যুদন্ড কার্যকর করার রায় দেয়। রায়ে ২০০০০ টাকা জরিমানা এবং দন্ডবিধি ২০১ ধারা মোতাবেক আসামীকে ১০ বছরের সশ্রম কারাদন্ডে দন্ডিত করে রায় কার্যকর করার আদেশ প্রদান করেন।
এ হত্যা মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট আশরাফ হোসেন লাবু ও আসামিপক্ষের আইনজীবী ছিলেন অ্যাডভোকেট স্বপন কৃষ্ণ দে।
উল্লেখ্য, ২০১৭ সালের ২ জুন তারিখে আসামির তার নিজ ঘরে ঘুমের মধ্যেই স্ত্রীকে জবাই করে হত্যা করে। এরপর তাকে কম্বল পেচিয়ে আগুন ধরিয়ে দেয়। এতে করে তার স্ত্রীর পাশে শুয়ে থাকা ছোট শিশু কন্যাও আগুনে পুড়ে মারা যায়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন