ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ভোলায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩ জন

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ সেপ্টেম্বর, ২০২০, ৭:০৩ পিএম

ভোলার দৌলতখান উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন ও চরফ্যাশনে একজন নিহত হয়েছে। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) দৌলতখানের বাংলাবাজার ও সৈয়দপুর ইউনিয়নে এই দুর্ঘটনা হয়। দুর্ঘটনায় নিহত দুইজন হলেন, কবির হোসেন (৬৫) ও লামিয়া আক্তার (৮)। নিহত লামিয়া দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের আকবর হোসেনের মেয়ে এবং অপরদিকে নিহত কবির হোসেনের পরিচয় এখনো সনাক্ত করা যায়নি। এছাড়া চরফ্যাশন সড়কের কাইমউদ্দিন মোড়ে ভোলায় আসার পথে একটি লরি বিপরীত দিক থেকে আসা ২টি অটোরিকশাকে সাইড দিতে গেলে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় মোঃ দিদার হোসেন নামের একজন নিহত হন এবং আরও ৬জন গুরুতর আহত হন।
স্থানীয় সূত্রে জানা যায়, সকালে ভোলা-চরফ্যাশন মহাসড়কে বাংলাবাজার এলাকায় বাসের চাপায় কবির হোসেন নামে এক পথচারির মৃত্যু হয়। দৌলতখানের সৈয়দপুর ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের মিজিরহাট এলাকার মহাজন বাড়ীর মোড় সংলগ্ন অটোরিকশা (বোরাক) চাপায় শিশু লামিয়া ঘটনাস্থলে গুরুতর আহত হন। পরে তাকে দৌলতখান স্বাস্থ্য কমপ্লেকসে নেওয়ার পথে রাস্তায় মারা যায়।
প্রতাক্ষদর্শীরা জানান, লামিয়া কয়েকদিন আগে তার মামার বাড়ীতে বেড়াতে আসে। সকালে সে তার মামাতো ভাই বোনদের নিয়ে রাস্তায় হাটছিল। এসময় পিছন দিক থেকে আসা অটোরিকশা (বোরাক) চাপা দিলে সে গুরুত্বর আহত হয়। হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।
দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলার রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন তাদের ফোর্স ঘটনাস্থলে গিয়েছে এবং তারা এই বিষয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করবে।
অপরদিকে, ভোলার চরফ্যাশন সড়কের কাইমউদ্দিন মোড়ে লরি ও দুটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও ৫জন গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) চরফ্যাশন থেকে ভোলায় আসার পথে একটি লরি বিপরীত দিক থেকে আসা ২টি অটোরিকশাকে সাইড দিতে গেলে মুখোমুখি সংঘর্ষে মোঃ দিদার হোসেন নামের একজন নিহত হয়। আহত হয় আরও ৫যাত্রী। নিহত দিদার হোসেন আছলামপুর ইউনিয়নের বাসিন্দা মোঃ বশির উল্লাহর ছেলে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, চরফ্যাশন সড়কের কাইমউদ্দিন মোড় নামক স্থানে চরফ্যাশন থেকে ভোলায় আসার পথে একটি লরি বিপরীত দিক থেকে আসা ২টি অটোরিকশাকে সাইড দিতে গেলে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় লরিটি পাশে উল্টে পড়ে যায়। এসময় গুরুতর আহত মোঃ দিদার হোসেনকে উদ্ধার করে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেকসে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনায় আহত ব্যক্তিরা হলেন, মোঃ মনির হোসেন (৪০), মোঃ রাজু (২৩), শিক্ষিকা মোসাঃ অনিকা (৪০), মোঃ জাবের হোসেন (১৮), মোঃ জুয়েল (২২)। আহতরা বর্তমানে চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেকসে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, দুর্ঘটনাকবলিত লরির ড্রাইভার ছিলেন। লরির হেল্পার মোঃ জাবেদ (২২) ড্রাইভিং করে চরফ্যাশন থেকে ভোলার উদ্দেশ্যে আসতে ছিলেন। কাইমুদ্দিন মোড় নামক স্থানে আসলে বিপরীত দিক থেকে আসা দুইটি অটোরিকশার সাথে মুখোমুখি সংঘর্ষে হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন