শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

নবীনগরে গৃহবধূর লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২০, ১২:০৩ এএম

নবীনগর উপজেলার শিবপুর থেকে নাসরিন আক্তার (২২) নামে এক অন্তঃসত্বা গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকালে তার লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে আনা হয়েছে। নিহত নাসরিন জেলার সদর উপজেলার নাটাই ইউপির পয়াগ গাছতলা গ্রামের ওসমান মিয়ার মেয়ে।
নিহতের পরিবারের লোকজন জানায়, গত ৩ বছর আগে নবীনগর উপজেলার শিবপুর খায়ের বাড়ির মো. আবুল খায়েরের ছেলে আতিকুর রহমান (২৭) এর সাথে বিয়ে হয় নাসরিনের। তাদের একটি কন্যাও রয়েছে। বিয়ের পর থেকেই তার স্বামী যৌতুকের জন্য বিভিন্ন সময় তাকে নির্যাতন চালিয়ে আসছিল। বিষয়টি একাধিকবার পারিবারিকভাবে মীমাংসা করা হলেও কোনো সুফল পাওয়া যায়নি। গত কয়েকদিন আগেও আতিকুর তার স্ত্রীর কাছে ১০ হাজার টাকা দাবি করে। গত সোমবার সন্ধ্যায় নাসরিনের শ্বশুড় বাড়ি থেকে খবর আসে সে ফাঁসিতে ঝুলেছে। গৃবধূর পরিবারের অভিযোগ নাসরিনকে হত্যা করা হয়েছে। তারা এ ঘটনার তদন্ত সাপেক্ষে সুষ্ঠু বিচারের দাবি জানান।
এ বিষয়ে নবীনগর থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন জানান, পারিবারিক কলহের কারণে ওই গৃহবধূ আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন