ঢাকা শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭, ০৬ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

মাদারীপুরে ৬ হাজার কেজি পলিথিন জব্দ

মাদারীপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

মাদারীপুরের রাজৈর উপজেলার খালিয়া এলাকায় গত সোমবার সন্ধ্যায় র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মো. পান্নু মোল্লার বাড়ি থেকে ৬ হাজার কেজি নিষিদ্ধ অবৈধ পলিথিন জব্দ করেছে। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ওই ব্যবসায়ীকে ১০ হাজার টাকা অর্থদÐ করা হয়।
র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. ইফতেখারুজ্জামান এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, রাজৈর উপজেলার খালিয়া এলাকায় পলিথিন ব্যবসায়ী মো. পান্নু মোল্লা তার বাড়িতে সরকার নিষিদ্ধ অবৈধ পলিথিন বিক্রির উদ্দেশে মজুদ করে রেখেছে।
এই সংবাদের ভিত্তিতে খালিয়া এলাকায় মো. পান্নু মোল্লার বাড়িতে মোবাইল কোর্ট পরিচালনা করে ৬ হাজার কেজি পলিথিন উদ্ধার করা হয়। পলিথিন মজুদ ও বিক্রি করার অপরাধে ফজল মোল্লার ছেলে মো. পান্নু মোল্লাকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১০ হাজার টাকা অর্থদÐ করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আবু জাহের। জব্দকৃত পলিথিন মোবাইল কোর্টের নির্বাহী ম্যাজিস্ট্রেটের মাধ্যমে মাদারীপুর জেলা প্রশাসনের কাছে হস্তান্তর করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন