ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

যেকারণে সুশান্তের সঙ্গে ব্রেকআপ করেন সারা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২০, ৯:৩৫ এএম

২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত 'কেদারনাথ' সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন সুশান্ত সিং রাজপুত ও সারা আলী খান। এতে অভিনয়ের সুবাদেই তাদের দু'জনের মধ্যে নাকি ঘনিষ্ঠতা বাড়তে থাকে। এমনকি প্রেমের সম্পর্কেও জড়িয়েছিলেন তারা। তবে নানা কারণেই এই সম্পর্কটি ভেঙে যায়। সম্প্রতি এনসিবির জেরার মুখে এমনটি জানিয়েছেন সারা নিজেই।

মাদক কান্ডে নাম উঠে আসাতে এনসিবির দপ্তরে হাজির হয়েছিলেন সারা আলী খান। সেখানে তাকে প্রয়াত অভিনেতার সঙ্গে তার সম্পর্কের ব্যাপারে জিজ্ঞাসা হয়। এসময় তিনি জানান, খুব অল্প সময়ের জন্য তাদের মধ্যে একটা সম্পর্ক গড়ে উঠেছিল। কিন্তু সেই সম্পর্কে বিশ্বাসী ছিলেন না সুশান্ত। আর সেকারণেই ২০১৯ সালে তাদের ব্রেকআপ হয়ে যায়। পাশাপাশি অভিনেতার সঙ্গে হওয়া নানা সময়ের হোয়াটসঅ্যাপ চ্যাটও প্রকাশ্যে আনেন তিনি।

মূলত নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর (এনসিবি) সমন পেয়েই ২৪ সেপ্টেম্বর মা অমৃতা সিং ও ভাই ইব্রাহিমকে নিয়ে গোয়া থেকে মুম্বাইয়ে ফেরেন সারা আলী। এরপরই শনিবার (২৬ সেপ্টেম্বর) সংস্থাটির দপ্তরে হাজিরা দেন অভিনেত্রী। আর সেখানে তদন্তকারী কর্মকর্তাদের জেরার মুখে নানা প্রশ্নের জবাব দেন সাইফ কন্যা।

এর আগে এনসিবির জেরার মুখে সুশান্তের ফার্মহাউসের নৌকা চালক জগদীশ বসু জানান, লোনাভোলার এই ফার্মহাউসে মাঝে মধ্যেই বন্ধুদের নিয়ে পার্টি করতে আসতেন অভিনেতা। তার সঙ্গে অধিকাংশ সময়ই সারা আলী খান, শ্রদ্ধা কাপুর, রিয়া চক্রবর্তীদের দেখা গেছে। এই পার্টিতে মদ ও গাঁজার আসর বসতো বলেও জানান তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন