ঢাকা রোববার, ২৫ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭, ০৭ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

লন্ডনে বসেই নরেন্দ্র মোদীর কাছে জবাব চাইলেন নুসরাত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২০, ৬:২২ পিএম

হাথরাসে যুবতীকে গণধর্ষণের ঘটনায় বেশ ক্ষুব্ধ বলিউড তারকারা। সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ ঝড় বইছে এ নিয়ে। অন্যান্য সবার মতোই এবার ধর্ষণ নিয়ে কথা বললেন নুসরাত জাহান।

টলিউডের জনপ্রিয় এ অভিনেত্রী এবং তৃণমূল কংগ্রেস সাংসদ নুসরাত ধর্ষণের ঘটনাটি নিয়ে একহাত দিলেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবং উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথকে।

বর্তমানে লন্ডনে বাংলা সিনেমার শুটিং করছেন নায়িকা। সেখানে বসে বসেই টুইটে বলেছেন, জানি বিজেপি নারী বিরোধী, তারা দলিত বিরোধী। কিন্তু কোনোভাবেই এই নৃশংসতা মেনে নেয়া সম্ভব না যোগী আদিত্যনাথজি। বিজেপি শাসিত উত্তরপ্রদেশে রমরমা গুণ্ডারা। এছাড়াও তিনি বলেন, আপনি এখনো চুপ কেন নরেন্দ্র মোদী।

উল্লেখ্য, গত ১৪ সেপ্টেম্বর হাথরাসে বিশ বছরের একটি যুবতীকে গণধর্ষণ করা হয়। ওই যুবতী তার মা ও ভাইয়ের সাথে মাঠে ফসল তুলতে গিয়েছিলেন। গণধর্ষণের পর তাকে প্রথমে স্থানীয় হাসপাতালে ও পরে দিল্লির হাসপাতালে নেয়া হয়।

হাসপাতালে দুই সপ্তাহ লড়াই শেষ জীবনের কাছে পরাজিত হয় সে। তবে এ ঘটনায় তদন্তের জন্য তিন সদস্যের একটি দল গঠন করা হয়েছে। তদন্ত প্রতিবেদন জমা দেয়ার জন্য সাত দিন সময় দেয়া হয়েছে তদন্ত-কর্মকর্তাদের।

এদিকে যোগী সরকারের বিরুদ্ধে অভিযোগ উঠেছে, রাতের অন্ধকারে কোনো ক্ষেতে নিয়ে নির্যাতিতার দেহ পোড়ানোর। আর সেই ভিডিও শেয়ার করেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কাছে জবাব চেয়েছেন সাংসদ নুসরাত জাহান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন