শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফুলপুরে বিদ্যুৎপৃষ্টে পিতা-পুত্রের মর্মান্তিক মৃত্যু

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২০, ৭:৩৫ পিএম

ময়মনসিংহের ফুলপুরে বিদ্যুৎপৃষ্ট হয়ে পিতা-পুত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এসময একটি গরুও মারা যায়। নিহতরা হলেন ফুলপুর উপজেলার সিংহেশ্বর ইউনিয়নের গরু ব্যবসায়ী ইদ্রিস আলী ইদু (৬২) ও তার পুত্র আব্দুল মালেক (২৮)। বুধবার বেলা ৩ টার দিকে উপজেলার পশ্চিম ঠাকুরবাখাই গ্রামে এ ঘটনা ঘটেছে।

এলাকাবাসী জানান, ফুলপুর উপজেলার সিংহেশ্বর ইউনিয়নের গরু ব্যবসায়ী ইদ্রিস আলী ও তার পুত্র আব্দুল মালেক বুধবার দুপুরে পশ্চিম ঠাকুরবাখাই গ্রামে গরু কিনতে আসে। সেখান থেকে গরু কিনে ট্রলীতে উঠানোর সয়ম একটি গরু দৌড়ে পাশের মাঠে চলে যায এবং সেখানে ছিড়ে পড়ে থাকা বিদ্যুতের তারে জড়িয়ে যায়। এসময় ছেলে আব্দুল মালেক গরুটিকে বাচাতে গেলে সেও বিদ্যুতের তারে জড়িয়ে যায়। পরে পিতা ইদ্রিস আলী ছেলেকে বাচাতে গিয়ে তিনিও বিদ্যুতের তারে জড়িয়ে যায়। এতে ঘটনাস্থলেই পিতা ইদ্রিস আলী ও পুত্র আব্দুল মালেকের মৃত্যু হয়। গরুটিও বিদ্যুৎপৃষ্টে মারা যায়। স্থানীয় লোকজন পুলিশকে সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পিতা-পুত্রের লাশ উদ্ধার করে।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ ইমারত হোসেন গাজী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন নিহত পিতা-পুত্রের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন