ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

শিগগিরই প্রকাশ্যে আসছে সুশান্ত-সালিয়ানার মৃত্যুর রহস্য!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২০, ৮:১১ পিএম

সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুর তিন মাস পরও উন্মোচন হয়নি মৃত্যু-রহস্য। প্রতিদিনই প্রকাশ্যে আসছে নানা চাঞ্চল্যকর খবর। তবে এবার নতুন সম্ভাবনার কথা শোনা যাচ্ছে।

সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ানের মৃত্যুর মামলা আবারও খুলতে যাচ্ছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা (সিবিআই)। ফের এ মামলার বিভিন্ন দিক খতিয়ে দেখার জন্যই বিশেষ তদন্তকারী দল গঠন করতে যাচ্ছে সংস্থাটি।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, সুশান্তের বন্ধু তথা বলিউড প্রযোজক সন্দীপ সিংকে ফের জিজ্ঞাসাবাদ করার সম্বাবনা রয়েছে। এ কারণে সুশান্তের দুই কর্মচারী নীরজ এবং কেশবকে ডাকা হতে পারে দিল্লিতে। তার মৃত্যুর এক সপ্তাহ আগে (৮ জুন) বহুতল ভবন থেকে পড়ে মৃত্যু হয় সালিয়ানের।

সংবাদমাদ্যমে আরও বলা হয়েছে, ঘটনার দিন দিশার প্রেমিক রোহন রায়সহ ছয়জন পার্টি করেছিলেন- দাবি এক প্রত্যক্ষদর্শীর। পার্টির মিউজিকের সাউন্ড খুব বেশি থাকায় কেউ কিছু বুঝতে পারেননি।

তবে এই এসময়ের মধ্যেই সুশান্তের বন্ধু যুবরাজ সিং অন্য একটি সংবাদমাধ্যমে দাবি করেছেন, দিশার প্রেমিক রোহনকে গ্রেফতার করলেই দিশা ও সুশান্ত হত্যা মামলার সব তথ্য প্রকাশ্যে আসবে।

অভিযোগ উঠেছে মৃত্যুর তদন্তেও গাফিলতি রয়েছে মুম্বাই পুলিশের। বহুতল ভবন থেকে অন্তত ১৪-১৫ ফুট দূরে পড়ে ছিল দিশার দেহ। এতে করে আরও জোরালো হচ্ছে তার মৃত্যুকাণ্ড।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন