ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

বিরতি কাটিয়ে শুটিংয়ে ফিরছেন সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ সেপ্টেম্বর, ২০২০, ৯:১৪ পিএম

বলিউডের ভাইজান সালমান খান শিগগিরই শুটিং সেটে ফিরছেন। শুক্রবার (২ অক্টোবর) থেকে সকল স্বাস্থ্যবিধি মেনেই শুরু হবে শুটিং।

মহামারি করোনার প্রভাবে ‘রাধে’র শেষ পর্বের শুটিং থমকে গিয়েছিল। মার্চের মাঝামাঝি সময়েও শুটিং চলছিল তাদের। কিন্তু করোনার জন্য লকডাউন ঘোষণা করা হলে আটকে যায় শেষ ভাগের কাজ। পরে ইচ্ছা না থাকার পরও পানভেলের ফার্ম হাউজে লকডাউনের সময় কাটান ভাইজান।

জানা গেছে, কাজরাটের এনডি স্টুডিও’তে টানা ১৫ দিন ছবির শুটিং করবে গোটা টিম। মুম্বাই থেকে কিছুটা দূরের এ স্টুডিওতে কাজ শেষ করেই বান্দ্রার স্টুডিও’তে শেষ হবে শুটিংয়ের বাকি কাজ।

ছবির যৌথ প্রযোজক সোহেল খান জানিয়েছেন, করোনাকালীন সময়ে সকলের সুরক্ষার কথা ভেবে স্টুডিওর কাছেই একটি হোটেলে রাখা হবে টেকনিশিয়ান টিম ও অন্যান্য সকল সদস্যদের। যেন কাউকেই যাতায়াতের ঝামেলা পোহাতে না হয়। পাশাপাশি কঠোর নিয়ম করা হয়েছে যেন কেউ বাইরের কোনো মানুষের সংস্পর্শে না যায়।

তিনি টাইমস অব ইন্ডিয়াকে জানিয়েছেন, শুটিং সেটে সারাক্ষণ একজন হেলথ এবং সেফটি অফিসার এবং একজন চিকিৎসক ও অ্যাম্বুলেন্স থাকবে। প্রতিটি টিমের সদস্যকে চিহ্নিত করার জন্য স্বাক্ষর করা বিভিন্ন রঙের ব্যান্ড থাকবে। সরকারি নির্দেশনা মোতাবেক জীবন বীমাও করানো হচ্ছে সবার।

তিনি আরও জানিয়েছেন, ছবির সংশ্লিষ্ট সকলের স্বাস্থ্য সুরক্ষার জন্য আলাদা টিম নিয়োগ দেয়া হচ্ছে। যারা কাজ পিপিই কিট ও মাস্ক ব্যবহারের বিষয়ে কড়া নজর রাখবে এবং ব্যবহার শেষে তা ডিসপোজ করবে।

প্রভু দেবা’র পরিচালনায় এ ছবিতে সালমান খান ছাড়াও আরও থাকছেন দিশা পাটানি। এতে ‘ভারত’র পর দ্বিতীয়বার এক সাথে কাজ করতে যাচ্ছেন তারা। এছাড়াও আরও অভিনয় করবেন রণদীপ হুডা, জ্যাকি শ্রফের মতো অভিনেতারা। ছবিটিতে অভিনয়ের বাইরে প্রযোজনাও করছেন সালমান খান। সাথে থাকছেন সোহেল খান ও সালমান খানের বোন অলভিরা খানের স্বামী অতুল অগ্নিহোত্রী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন