ঢাকা বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭, ১১ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

কিয়ারাকে নিয়ে ফিরছেন বরুণ ধাওয়ান

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২০, ১২:৪৬ পিএম

পরিচালক রাজ মেহতার আগামী সিনেমায় প্রথমবারের মতো জুটি বাঁধতে চলেছেন বরুণ ধাওয়ান ও কিয়ারা আদভানি। এতে বরুণের বাবা-মায়ের চরিত্রে দেখা যাবে অনিল কাপুর ও নীতু সিংকে। এই সিনেমাটি প্রযোজনা করছে করণ জোহরের ধর্মা প্রোডাকশন। শোনা যাচ্ছে, চলতি মাসের গোড়ার দিকে সিনেমার শুটিং শুরু হতে চলেছে।

সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্র জানিয়েছে, 'রাজ মেহতা নতুন একটি সিনেমার চিত্রনাট্য তৈরী করছেন। সেই সিনেমায় বরুণ ও কিয়ারাকে নিয়ে কাজ করার পরিকল্পনা করেছেন তিনি। তাদের দু'জনকে ছাড়াও অনিল কাপুর ও নীতু সিংকে দেখা যাবে।'

জানা গিয়েছে, রাজ মেহতার আগামী সিনেমার অধিকাংশ দৃশ্যের শুটিং হবে চন্ডীগড়ে। এরই মধ্যে সেখানে পৌঁছে গিয়েছেন সিনেমার সহ প্রযোজক শশাঙ্ক খাইতান। বিভিন্ন লোকেশনে শুটিংয়ের জন্য অনুমতি নেওয়ার কাজ সারছেন তিনি। এছাড়া অক্টোবরের শেষ সপ্তাহে পরিচালকের সঙ্গে চন্ডীগড়ে উড়ে যাবেন বরুণ-কিয়ারা জুটি।

এর আগে বরুণ-কিয়ারা জুটিকে নিয়ে একটি নতুন সিনেমার কাজে হাত দিতে চেয়েছিলেন শশাঙ্ক খাইতান। তবে অজ্ঞাত কারণেই সেই সিনেমাটি আলোর মুখ দেখেনি।

এদিকে বাবা ডেভিড ধাওয়ানের 'কুলি নাম্বার ওয়ান' সিনেমা নিয়ে ব্যস্ত রয়েছেন বরুণ ধাওয়ান। এতে তার সঙ্গে জুটি বেঁধেছেন সারা আলী খান। অন্যদিকে হরর ঘরানোর সিনেমা 'ভুল ভুলাইয়া ২'-এ দেখা যাবে কিয়ারা আদভানিকে। শোনা যাচ্ছে, 'আদিপুরুষ' সিনেমায় দক্ষিনী সুপারস্টার প্রভাসের বিপরীতে অভিনয় করবেন কিয়ারা। যদিও বিষয়টি সম্পর্কে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন