ঢাকা সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭, ০৮ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

ফেসবুকে পোস্ট দিয়ে আত্মহত্যা করলো শাবির বাংলা বিভাগের শিক্ষার্থী আছিয়া

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২০, ২:১৬ পিএম

সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে। সামাজিক যোগাযোগ মাধ্যম একটি পোস্ট দিয়ে আত্মহত্যা করেছেন আছিয়া আক্তার নামের বাংলা বিভাগের ওই ছাত্রী। তার বাড়ি বগুড়া সদরের নামুজা ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মথুরা গ্রামে।

ফেসবুকে স্ট্যাটাসে লিখেছেন– ‘আমার ব্যবহারে কেউ কোনো দিন কষ্ট পেলে দয়া করে আমায় মাফ করবেন। কারণ মৃত্যু কার কখন দুয়ারে আসে আমরা কেউ বলতে পারি না; আল্লাহপাক সবাইকে ভালো রাখবেন।’ বৃহস্পতিবার (১ অক্টোবর) সকালে আত্মহত্যার এ বিষয়টি নিশ্চিত করেন বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির।

পারিবারিক সুত্রে জানা গেছে, ‘ ফজরের নামাজের পর আছিয়ার মা ঘরের বারান্দাতে ঝুলন্ত লাশ পায় তার। তার এলাকাতে এক ছেলের সাথে সম্পর্ক ছিল। এ নিয়ে পরিবারের চাপে মানসিকভাবে বেশ চাপে ছিল আছিয়া।’

এ বিষয়ে বাংলা বিভাগের ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. ফারজানা সিদ্দিকা জানান, পরিবারের সদস্যদের সাথে কথা বলেছি। একটা ছেলের সাথে সর্ম্পকে জের ধরে আছিয়া আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে বলে তার বড় ভাই জানিয়েছেন।

এদিকে স্থানীয় সদর থানার ভারপ্রাপ্ত ইনচার্জ ) হুমায়ুন কবির জানান, কি কারণে আত্মহত্যা করেছে এ বিষয়ে কিছু এখনো জানা যায় নি। তবে সে কিছুদিন থেকে মানসিকভাবে ভারসাম্যহীন ছিল বলে জানা গেছে।

বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর আবু হেনা পহিল বলেন, ‘বিষয়টা অত্যন্ত দুঃখজনক। বিশ্ববিদ্যালয়ের ভিসি স্যার ও বিভাগের শিক্ষকেরাও কথা বলতেছে। আর পুলিশও বিষয়টি খতিয়ে দেখছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন