ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

কেন্দ্রীয় নেতাদের সাথে বৈঠকে সিলেট আ’লীগের ৩ কর্ণধার ঢাকায়

আলোচনায় আসবে পূর্ণাঙ্গ কমিটি সহ এমসি কলেজের গণধর্ষণ ঘটনাও

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২০, ২:৫২ পিএম

সিলেট জেলা ও মহানগর আওয়ামীলীগের ৩ কর্ণধার কেন্দ্রের নির্দেশে ঢাকা গেছেন বুধবার। আজ সন্ধ্যা ৭টায় কেন্দ্রীয় নেতৃবৃন্দের সাথে এক বৈঠকে মিলিত হবে না তারা। বৈঠকে পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন সহ সিলেটে এমসি কলেজে গণধর্ষনের বিয়য়টিও আলোচনায় আসবে বলে জানিয়েছে একটি সূত্র।

এদিকে বৈঠকে অংশগ্রহনের জন্য আজ বিকেল ২টায় সিলেট থেকে ঢাকায় গেছেন কেন্দ্রিয় আ্ওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।


দলীয় সূত্র জানায়, দুই সপ্তাহ আগে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি নিয়ে প্রস্তাবিত তালিকা কেন্দ্রীয় দপ্তরে জমা দেন সভাপতি ও সাধারণ সম্পাদক

এরপর কাঙ্ক্ষিত পদ না পাওয়া সহ বিভিন্ন বিষয়ে দুটি ইউনিটেরই কমিটি নিয়ে নানা অভিযোগ জমা দেন পদবী বঞ্চিত কিছুসংখ্যক নেতাকর্মী। এতে বিলম্বিত হয় কমিটির অনুমোদন প্রক্রিয়া।

সংশ্লিষ্ট সূত্র জানায়, পূর্ণাঙ্গ কমিটি নিয়ে সৃষ্টি এই সমস্যার সমাধানের জন্য সিলেটের শীর্ষ নেতাদের ঢাকায় ডেকেছেন বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতা মাহবুব উল আলম হানিফ।

আজ বৃহস্পতিবার সন্ধ্যা ৭টায় সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাদের নিয়ে পৃথকভাবে অনুষ্ঠিত হবে এই বৈঠক ।
সেকারনে বুধবার ঢাকায় গেছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান। শারীরিক অসুস্থতার কারণে জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান যেতে পারেননি ঢাকায়।

সুত্র আরো জানায়, আজকের বৈঠকে কমিটি নিয়ে জমা পড়া বিভিন্ন অভিযোগের ব্যাপারে আলোচনা হবে। বৈঠক ফলপ্রসূ হলে আগামী ৩ অক্টোবর আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সভাপতি অনুমোদন করতে পারেন এই কমিটি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন