বুধবার, ১০ আগস্ট ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯, ১১ মুহাররম ১৪৪৪

সারা বাংলার খবর

সেবা বন্ধ করে ভূমি কর্মকর্তার গানের আসর, ভিডিও ভাইরাল

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২০, ৫:০১ পিএম

যশোরের চৌগাছায় ধুলিয়ানি ইউনিয়নের ভূমি অফিসে সেবা বন্ধ রেখে গানের আসর বসানোর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।
অফিস চলাকালীন সময়ে গানের আসর বসানোর ঘটনা সমালোচনার ঝড় তুলেছে। মঙ্গলবার ঘটনাটি ঘটলে বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি মুহূর্তেই ছড়িয়ে পড়ে। এ বিষয়ে চৌগাছা উপজেলা নির্বাহী অফিসার প্রকৌশলী এম. এনামুল হক বলেন ‘বিষয়টি আমার দৃষ্টিগোচর হয়েছে। ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

ভিডিওতে দেখাগেছে, ২৯ সেপ্টেম্বর বেলা ১১ টা থেকে প্রায় ২ ঘন্টা ধুলিয়ানি ইউনিয়ন নায়েব অফিসে তিনি এই গানের আসর বসিয়ে একটি ফেসবুক আইডিতে গানের আসর বসান। ছড়িয়ে পড়া ৫ মিনিট ৫ সেকেন্ড এবং ২ মিনিট ১৭ সেকেন্ডের দুটি ভিডিওতে দেখা যাচ্ছে নিজের চেয়ারে বসে রয়েছেন বাবরি চুলের নায়েব রেজাউল ইসলাম। পাশে লুঙ্গি পরে উদোম গায়ে বসে আছেন ইউপি সদস্য গোলাম মোস্তফা। এছাড়াও কয়েকজন বসে রয়েছেন। এক ব্যক্তির ঘাড়ে ঝুলানো একটি বাদ্যযন্ত্র গানের সাথে বাজাচ্ছেন।

স্থানীয়রা জানিয়েছেন, ধুলিয়ানি ইউনিয়ন উপ-সহকারী ভূমি কর্মকর্তা (নায়েব) রেজাউল ইসলাম প্রায়ই তার অফিসে অফিস চলাকালিন সময়ে গানের আসর বসিয়ে থাকেন। সরকারি অফিসেই রয়েছে তার ব্যক্তিগত বাদ্যযন্ত্রের সেট। মাঝে মধ্যেই জলসা বসান তিনি। এসময় ওই অফিসে আসা সেবা গ্রহীতাদের বাইরে অপেক্ষা করতে বলা হয়। এ বিষয়ে জানতে চাইলে ধুলিয়ানি ইউনিয়ন উপ-সহকারী ভূমি কর্মকর্তা (নায়েব) বলেন ‘আমার বাদ্যযন্ত্রগুলো অনেকদিন পড়ে ছিল তাই একটু বাজিয়ে টেষ্ট করছিলাম’।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Jack Ali ১ অক্টোবর, ২০২০, ৫:৩৫ পিএম says : 0
When head listen music then all the people will listen music.. In Qur'an Allah banned music and singing and also there are also more than 40 Hadith regarding music is Harram. Prophet [SAW] claim that I am the Prophet [SAW] who breaks the musical Instrument. Our country is rule by Enemy of Allah as such all the heinous crimes are committing by the people.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন