শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নিজেদের ‘টপ সিক্রেট’ প্রকাশ করলেন অক্ষয়-টুইঙ্কল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২০, ৫:১২ পিএম

কতজন মানুষ পাকা রাঁধুনি? অন্যজনের জন্য অমলেট করতে গিয়ে ‘যাই যাই’ অবস্থা। এভাবেই নিজ স্ত্রীর হাঁড়ি ভাঙলেন বলিউড তারকা অক্ষয় কুমার। এ তারকা সরাসরি বললেনই, টুইঙ্কল রান্না করতে না জানলেও গল্প পাকাতে বেশ পারদর্শী’।

সম্প্রতি ‘হট-সিট’ এ বসেছিলেন এই তারকা। ভক্ত-অনুরাগীদের সাথে আড্ডা দেয়ার জন্যই ব্যস্ততার মধ্য থেকে কিছুটা সময় বের করেন তারা। টুইঙ্কলের ডিজিটাল উদ্যোগ ‘টুইক ইন্ডিয়া’ এর পক্ষ থেকে কয়েকজন দর্শকের প্রশ্নের উত্তর দিতে গিয়েই একে অপরের সকল ‘টপ সিক্রেট’ প্রকাশ করেন।

অক্ষয় টুইঙ্কলের রান্নার বিষয় তুলে ধরার চেষ্টা করলেও পার পাননি। ঘরের রাণীকে রাগিয়ে তুলে ছাড় পাওয়া তো সহজ ব্যাপার নয়। তাই টুইঙ্কলও বলেন, অক্ষয় ফিটনেস ফ্রিক হলেও ডায়েট ফাঁকি দিতে অনেক ভালোবাসেন। স্বাস্থ্যকর খাবার খেতে বললেও নিজেই তৈরি করেন ‘চকোলেট পরোটা’। মূলত ছেলে-মেয়েদের খুশি করার জন্য এটাই তার ট্রিক।

আড্ডায় আরও উঠে আসে অক্ষয়ের সুপারহিরোর কথা। জানালেন টারজানের কথা। তবে টুইঙ্কল বুদ্ধিমত্তাকেই সুপার-পাওয়ার হিসেবে মনে করেন। টুইঙ্কল তার বই নিয়ে কথা বলার সময় বলেন, তারা নিজেরাই এক একজন সুপারহিরো।

প্রসঙ্গত, ২০০১ সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হন অক্ষয়-টুইঙ্কল। স্ত্রী নায়িকা অনেক আগেই বিদায় জানিয়েছেন বড় পর্দাকে। তাই বলে থেমে নেই তিনি। হাতে নিয়েছেন কলম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন