ঢাকা শুক্রবার, ২২ জানুয়ারি ২০২১, ০৮ মাঘ ১৪২৭, ০৮ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

সুবিধা বঞ্চিত শিশুদের খাবার বিতরণ

প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ অক্টোবর, ২০২০, ১২:০২ এএম

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উদযাপন উপলক্ষে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে খাবার বিতরণ, দোয়া মাহফিল ও সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট, কেন্দ্রীয় কমিটি। সুবিধা বঞ্চিত শিশুরা কেক কেটে, নেচে গেয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উদযাপন করে। প্রায় দুইশত শিশুদের মাঝে মোরগ পোলাও, কোক, পানিসহ খাবারের খাবারের প্যাকেট বিতরণ করা হয়।

গতকাল পশ্চিম মেরুল বাড্ডা, হাতিরঝিল, ঢাকাস্থ জুম বাংলাদেশ স্কুলের সামনে এ আয়োজন করা হয়। সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও মুখপাত্র অরুন সরকার রানা। বক্তব্য রাখেন জোটের সহ-সভাপতি অরুনা বিশ্বাস, নাট্যশিল্পী তানভীন সুইটি, চিত্রনায়িকা শাহনুর, মোত্তাছিম বিল্লাহ, কন্ঠশিল্পী করিম খান।

অরুনা বিশ্বাস বলেন, শেখ হাসিনা হচ্ছেন বাঙালি জাতির বাতিঘর। শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনাই। তার জন্য আজ বাংলাদেশ বিশ্বে রোল মডেলে পরিণত হয়েছে। তিনি জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

তানভীন সুইটি বলেন, বাঙালি জাতি যেমন বঙ্গবন্ধুর ঋণ কখনো শোধ করতে পারবে না, তেমনি শেখ হাসিনার যে উন্নয়ন করেছেন, দেশের গণতন্ত্র ফিরিয়ে দিয়েছেন, আইনের শাসন প্রতিষ্ঠা করেছেন, যুদ্ধাপরাধীদের বিচার করেছেন, জনগণের ভোট ও ভাতের অধিকার ফিরিয়ে দিয়েছেন। তিনিই হচ্ছেন বাঙালি জাতির আশা-আকাঙ্খার প্রতীক। চিত্রনায়িকা শাহনুর বলেন, শেখ হাসিনা হচ্ছে মুক্তিযুদ্ধের প্রতীক। বাঙালি জাতির ভালবাসার প্রতীক। অরুন সরকার রানা বলেন, শেখ হাসিনা সবকিছু হারিয়ে বাঙালি জাতির ভাগ্যোন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন। তিনি যদি এদেশে ফিরে না আসতেন বাঙালি জাতির কলঙ্ক কখনো মুখে যেতো না। ২০০১ সালের ১লা অক্টোবরের নির্বাচনে বিএনপি যে সন্ত্রাস, নির্যাতন করেছে এই দিনটি বাঙালি জাতির জীবনের একটি কলঙ্কময় দিন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন