ঢাকা শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭, ১২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

আবুল হাসনাতের হৃৎপিন্ডে রিং পরানো হয়েছে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২০, ১২:৩২ এএম

আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আবুল হাসনাত আবদুল্লাহর হৃৎপিন্ডে ব্লক ধরা পড়ায় তাতে রিং পড়ানো হয়েছে। তাকে কয়েকদিন পর্যবেক্ষণে রাখা হবে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

গতকাল আবুল হাসনাতের ব্যক্তিগত সহকারী খায়রুল বাশার জানান, ১৯৯৭ সালেও উনার হার্টে একটি ব্লক ধরা পড়েছিল। তখনও একটি রিং পড়ানো হয়েছিল।
চিকিৎসকদের বরাত দিয়ে খায়রুল বাশার জানান, আবুল হাসনাতের শারীরিক অবস্থা স্থিতিশীল আছে। তবে উনার ডায়াবেটিসসহ বিভিন্ন শারীরিক সমস্যা নিয়ন্ত্রণে আনার পর চিকিৎসকরা উনাকে হাসপাতাল থেকে রিলিজ দেবেন। আরও চার-পাঁচ দিন হাসপাতালে থাকবেন তিনি। এখন তিনি নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) আছেন।
গত মঙ্গলবার রাত সোয়া ৮টার দিকে সংসদ ভবন এলাকার বাসভবনে অসুস্থ হয়ে পড়লে ৯টার দিকে আবুল হাসনাতকে ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। ৭৫ বছর বয়সী আবুল হাসনাত আবদুল্লাহ পার্বত্য চট্টগ্রাম চুক্তি বাস্তবায়ন পরিবীক্ষণ কমিটির প্রধান। তিনি বরিশাল-১ আসনের সংসদ সদস্য। গত সরকারের সময়ে জাতীয় সংসদের চিফ হুইপ ছিলেন আবুল হাসনাত আবদুল্লাহ। তার বড় ছেলে সাদিক আবদুল্লাহ বরিশাল সিটি করপোরেশনের মেয়র এবং মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। গত জুনে তার স্ত্রী শাহানা আরা মারা গেছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন