মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আইয়ুব ইয়াহিয়া এরশাদের সুরেই হারমোনিয়াম বাজাচ্ছেন শেখ হাসিনা : আব্দুল্লাহ আল নোমান

প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম



স্টাফ রিপোর্টার : স্বৈরাচার আইয়ুব-ইয়াহিয়া ও এরশাদের সুরেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন হারমোনিয়াম বাজাচ্ছেন বলে অভিযোগ করেছে বিএনপি। দলটির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান গতকাল (বৃহস্পতিবার) এক প্রতিবাদ সভায় এ কথা বলেন। রাজধানীর নয়াপল্টনে ভাসানী মিলনায়তনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের বাসভবনে হামলার বিচারের দাবিতে এ সভার আয়োজন করে যুবদল।
আব্দুল্লাহ আল নোমান বলেন, সরকার গণতন্ত্র বাদ দিয়ে উন্নয়নের কথা বলছে। স্বৈরাচাররা এটি বলে। তারা ক্ষমতায় এসেই বলে, দেশে কোনো উন্নয়ন হয়নি, সুতরাং উন্নয়নই এখন সবচেয়ে  বেশি জরুরি। এটি আইয়ুব-ইয়াহিয়া-এরশাদের সুর। সেই সুরেই এখন শেখ হাসিনা হারমোনিয়াম বাজাচ্ছেন।
তিনি বলেন, দেশে দুর্দিন চলছে। অর্থনৈতিকভাবে দেশের অবস্থা অত্যন্ত নাজুক। সর্বত্র লুটপাট চলছে। পাশাপাশি দুর্নীতিতে ছেয়ে গেছে সর্বত্র।  
সাবেক এই মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী এলাকায় দুর্নীতিমুক্তভাবে উন্নয়ন প্রকল্প যথাযথভাবে বাস্তবায়নে এমপিদের নির্দেশ দিয়েছেন। এ জন্য তিনি এমপিদের সতর্কও করেছেন। কিন্তু বাস্তবতা ভিন্ন। সরকারের এমপিরাই দুর্নীতি-লুটপাট করছে। তারা রাস্তার নির্মাণের টাকা আত্মসাৎ করছে। প্রয়োজনে পুলিশকে, প্রশাসনের লোকদের গায়ে হাত দিচ্ছে। তাদের জন্য কোনো আইনই নেই। অপরদিকে, বেআইনিভাবে বিরোধী দলের নেতা-কর্মীদের ওপর মামলা-নির্যাতন চালানো হচ্ছে।
যুবদল সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলালের সভাপতিত্বে এবং যুগ্ম সম্পাদক কাজী রফিকের সঞ্চালনায় সভায় অন্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন বিএনপির সহ-মহিলা বিষয়ক সম্পাদক শিরীন সুলতানা, যুবদল সিনিয়র সহ-সভাপতি এডভোকেট আব্দুস সালাম আজাদ, সহ-সভাপতি আব্দুল খালেক, ফজলুর রহমান প্রমুখ।



 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন