শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঘর দেয়ার আশ্বাসে ধর্ষণ

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২০, ১২:১৬ এএম

একটি ঘরের আশায় ইউপি সদস্যের কাছে দেওয়া হয় এনআইডি কার্ড ও ছবি। পরে সেই ঘর পাওয়ার আশ্বাসে একাধিকার ইউপি সদস্যের শয্যাসঙ্গী হন গৃহবধূ। কিন্তু তারপরও ঘর না পেয়ে ইউপি সদস্যের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছেন তিনি।
কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন টনকি ইউনিয়নের ৪নং ওয়ার্ডের সদস্য মজিবুর রহমানের বিরুদ্ধে এমন অভিযোগে কুমিল্লার নারী-শিশু আদালতে মামলা দায়ের হয়েছে। বিষয়টি এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল। ঘটনা তদন্তে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য আদালত কুমিল্লার পিবিআইকে নির্দেশ দিয়েছেন। গতকাল আদালত থেকে মামলার নথি পিবিআই কুমিল্লা কার্যালয়ে পৌঁছায়।
মামলার অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, টনকি গ্রামের এক সিএনজি চালকের স্ত্রী একটি বাসগৃহের জন্য স্থানীয় ৪নং ওয়ার্ড ইউপি সদস্য মজিবুর রহমানের কাছে অনুরোধ করেন। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে ওই গৃহবধূকে একটি ঘর দেওয়ার আশ্বাসে তার ছবি ও জাতীয় পরিচয়পত্র (এনআইডি) নেওয়ার পর তার বাড়িতে যাতায়াত শুরু করেন ইউপি সদস্য মজিবুর রহমান। এক পর্যায়ে তাকে শারীরিক সম্পর্কের প্রস্তাব দিলে ওই গৃহবধূ প্রথমে রাজি না হলেও ঘর দেওয়ার প্রলোভনসহ নানা কৌশলে তাকে ধর্ষণ করেন মজিবুর রহমান। কিন্তু সরকারি বরাদ্দে ঘর না পাওয়ায় ইউপি সদস্যকে চাপ দিতে থাকেন গৃহবধূ।
তবে ইউপি সদস্য মজিবুর রহমান তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, এলাকার একটি স্বার্থান্বেষী মহল আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করে ওই গৃহবধূকে দিয়ে মিথ্যা মামলা করিয়েছে। এ সব ঘটনার সঙ্গে আমি জড়িত নই।
ষড়যন্ত্রকারীরা আমার বিরুদ্ধে একে একে চারটি মামলা দিয়েছে। এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শামীম মিয়া বলেন, আদালত থেকে ধর্ষিতার একটি অভিযোগ পেয়েছি। তাকে ডাক্তারি পরীক্ষাসহ ঘটনাস্থলে গিয়ে তদন্ত এবং সাক্ষীদের সাক্ষ্যগ্রহণ করা হবে। ঘটনার সত্যতা পাওয়া গেলে অভিযুক্তের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
বাঙ্গরা বাজার থানার ওসি কামরুজ্জামান তালুকদার বলেন, এ বিষয়ে আমি কিছুই জানি না। আমার কাছে কেউ এ ধরনের কোনো অভিযোগ করতে আসেনি। যদি করতো তাহলে অবশ্যই তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হতো।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন