শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভালোবেসে বিয়ে অতঃপর মুখ ঝলসে দিলেন স্বামী

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২০, ১২:১৬ এএম

রাজশাহীর গোদাগাড়ী উপজেলাা রাণীনগর গ্রামে ভোর রাতে মাহবুবা খাতুন (১৫) নামে এক গৃহবধূর দাহ্য পদার্থ ছুঁড়ে মুখ ঝলসে দিয়েছেন স্বামী। গুরুতর আহত গৃহবধূকে ভোর ৫টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। গৃহবধূর বাবার নাম মাবুদ আলী। তিনি একজন ট্রাকচালক। আর মাহবুবার স্বামীর নাম মুরাদ আলী। তিনি ট্রাকের হেলপার। মুরাদের বাবার নাম রাফিকুল। গোদাগাড়ীর কুমরপুর গ্রামে তাদের বাড়ি। প্রায় দেড় বছর আগে ভালোবেসে মুরাদ ও মাহবুবা বিয়ে করেছিলেন। কিন্তু কয়েকমাস ধরে তাদের মধ্যে বনিবনা হচ্ছিল না। তাই চার মাস ধরে মাহবুবা রাণীনগর গ্রামে তার বাবার বাড়িতেই ছিলেন।
গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (খাইরুল ইসলাম জানান, ভালোবেসে বিয়ে করলেও পরে মাহবুবা আর মুরাদের সঙ্গে সংসার করতে চায়নি। তাই বাবার বাড়িতেই থাকত। গত বৃহস্পতিবার রাতে মাহবুবা তার মা ও ভাইয়ের সঙ্গে একই ঘরে শুয়েছিল। ভোররাতে জানালা দিয়ে মাহবুবার মুখে দাহ্য পদার্থ ছুঁড়ে মারা হয়। এতে শুধু মাহবুবা আহত হয়। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।
ওসি জানান, মাহবুবা এবং তার মা জানালার পাশ থেকে মুরাদকে পালিয়ে যেতে দেখেছেন বলে জানিয়েছেন। মুরাদ বর্তমানে পলাতক। তাকে আটকের চেষ্টা করা হচ্ছে।
ওসি বলেন, আমরা ধারণা করছি এসিড নিক্ষেপ করা হয়েছে। কিন্তু সেটা আমরা নিশ্চিত করে বলতে পারব না। শুধু নিশ্চিত করে বলতে পারি মুখে দাহ্য পদার্থ ছুঁড়ে মারা হয়েছে। এ নিয়ে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।
রামেক হাসপাতালের বার্ণ ইউনিটের প্রধান ডা. আফরোজা নাজনীন বলেন, দাহ্য পদার্থে মাহবুবার মুখের বাম অংশ পুরোটা পুড়ে গেছে। এছাড়া গলা ও বাম হাতের কনুই পুড়েছে। তিনি বলেন, পোড়া ক্ষত এসিডের মতোই লাগছে। ক্লিনিক্যালি পরীক্ষা ছাড়া এটা এখনই নিশ্চিত করে বলা যাবে না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন