শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঋণ আদায় করতে গিয়ে ব্যাংক কর্মকর্তা খুন

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২০, ১২:১৬ এএম

কুষ্টিয়ার দৌলতপুরে ঋণের সাপ্তাহিক কিস্তির টাকা আদায় করতে গিয়ে এক দুর্বৃত্তের হাতে খুন হয়েছেন গ্রামীণ ব্যাংক কর্মকর্তা নূরুজ্জামান লাল্টু (৪৫)। গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে উপজেলার ফিলিপনগর-মরিচা (পিএম) কলেজ রোড সংলগ্ন দফাদার পাড়া এলাকার ঘাতকের বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। নূরুজ্জামান লাল্টু উপজেলার খলিশাকুন্ডি ইউনিয়নের কামালপুর গ্রামের মৃত মতলেব কাজীর ছেলে এবং গ্রামীণ ব্যাংক হোসেনাবাদ শাখায় সুপারভাইজার পদে কর্মরত ছিলেন।
পুলিশ ও স্থানীয়রা জানায়, নূরুজ্জামান লাল্টু গত বৃহস্পতিবার দুপুরে ফিলিপনগর ঋণের কিস্তির আদায় করতে যান। কয়েকটি বাড়ি থেকে কিস্তির টাকা আদায়ের পর মোটরসাইকেল যোগে পিএম কলেজ রোড সংলগ্ন দফাদার পাড়ায় মমিন দফাদারের কাছে টাকা আদায়ে তার বাড়ি যান লাল্টু। এ সময় মমিন লাল্টুকে বাড়ির ভেতর ডেকে নিয়ে যায়। তিনি কিস্তির টাকা না দিয়ে উল্টো লাল্টুর কাছে থাকা টাকা ছিনিয়ে নেয়ার চেষ্টা করেন। এ সময় তাদের মধ্যে ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে মমিন ধারালো অস্ত্র দিয়ে লাল্টুর গলায় উপর্যপুরি কোপ দেয়। এতে ঘটনাস্থলেই লাল্টু মারা যান। পরে ঘাতক মমিন ব্যাংক কর্মকর্তার লাশ বাড়ির টয়লেটে রেখে ঘরে তালা লাগিয়ে বউ-সন্তান নিয়ে পালিয়ে যায়।
গ্রামীণ ব্যাংক হোসেনাবাদ শাখার ম্যানেজার সালাউদ্দিন জানান, দুপুর ১টার দিকে তার সাথে লাল্টুর শেষ কথা হয়। সে সময় লাল্টু ৩টি বাড়ি থেকে ঋণের টাকা আদায় করে মমিন দফাদারের বাড়িতে যাচ্ছিলেন। এর কিছুক্ষণ পর থেকে লাল্টুকে আর ফোনে পাওয়া যাচ্ছিল না। তিনি জানান, মমিন দফাদার বেশ কিছুদিন ধরে ঋণের টাকা না দিয়ে ঘুরাচ্ছিলেন। এদিকে, লাল্টুর সন্ধান না পেয়ে ব্যাংকের লোকজন ও পরিবারের সদস্যরা তার খোঁজে রাতে ফিলিননগর গ্রামে যান। এ সময় তারা লাল্টুর ব্যবহৃত মোটরসাইকেলটি মমিনের বাড়িতে পড়ে থাকতে দেখেন। পরে তারা ওই বাড়ির টয়লেটে লাল্টুর লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেন।
দৌলতপুর থানার ওসি জহুরুল আলম জানান, ঋণের কিস্তি আদায় নিয়ে এ খুনের ঘটনা বলে তারা প্রাথমিকভাবে ধারণা করছেন। ঘটনার পর থেকে মমিন স্বপরিবারে পলাতক রয়েছে। তাকে গ্রেফতারে অভিযান চলমান রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন