সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০২ কার্তিক ১৪২৮, ১০ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

হোমিওপ্যাথি বোর্ডের দুর্নীতি-অনিয়ম বন্ধের দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২০, ১২:১৮ এএম

হোমিওপ্যাথি বোর্ডের দুর্নীতি ও অনিয়মের প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করেছে হোমিওপ্যাথি চিকিৎসকরা। বাংলাদেশ ডিএইচএমএস ডক্টরস ফাউন্ডেশন এবং দুর্নীতি নির্মূল ও হোমিওপ্যাথিক উন্নয়ন কমিটিসহ বিভিন্ন সংগঠনের ব্যানারে গতকাল শনিবার রাজধানীর তোপখানা রোডে জাতীয় প্রেস ক্লাবের সামনে এই মানবন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তারা হোমিওপ্যাথি বোর্ডের দুর্নীতি ও অনিয়ম এবং হোমিওপ্যাথিকে রক্ষায় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। 

এসময় বক্তারা হোমিওপ্যাথি দাবী আদায় আন্দোলনের নেতৃত্বে দানকারী বঙ্গবন্ধু পরিষদের সদস্য এবং বঙ্গবন্ধু হোমিওপ্যাথি মেডিকেল পরিষদের সভাপতি ডা. সাখাওয়াত ইসলাম ভূঞার বিরুদ্ধে মিথ্যা বানোয়াট অপপ্রচার ও ষড়যন্ত্রের প্রতিবাদ করেন। একই সঙ্গে তারা হোমিওপ্যাথিক চিকিৎসার উন্নয়নে চার দফা দাবি বাস্তবায়নের দাবি জানান।
মানববন্ধন কর্মসূচিতে উপস্থিত ছিলেন, প্রস্তাবিত বঙ্গবন্ধু হোমিওপ্যাথি ইউনিভার্সিটির পক্ষে ডা. ইকতেয়ার উদ্দিন, ডা. মেজবাহ উদ্দিন, ডিএইচএমএস ডক্টরস ফাউন্ডেশনের সভাপতি ডা. সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক ডা. মো. ওমর কাওছার, ইনষ্টিটিউট অব হোমিওপ্যাথিক ডেভেলপমেন্ট সোসাইটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ডা. রফিকুল ইসলাম, বাংলাদেশ হোমিওপ্যাথিক মেডিকেল ফেডারেশনের পক্ষে ডা. মো. হাবিবুল্লাহ, ডা. মোস্তাফিজুর রহমান আরিফ, প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন