বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রোহিঙ্গা ক্যাম্পে দুই গ্রুপে সংঘর্ষে নিহত ২, আহত ১০

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২০, ১২:৩১ পিএম

উখিয়ার কুতুপালং রোহিঙ্গা শিবিরে দুই সন্ত্রাসী গ্রুপের সংঘর্ষে দুইজন রোহিঙ্গা নিহত হয়েছে। রোববার (অক্টোবর) ভোর পাঁচটার দিকে এ ঘটনা ঘটে। এতে আরো ১০ জন রোহিঙ্গা আহত হয়েছে বলে জানা গেছে।

সকালে কুতুপালংস্থ ক্যাম্প-২ ইস্ট থেকে দু'জনের লাশ উদ্ধার করার কথা জানিয়েছেন অতিরিক্ত শরণার্থী ত্রাণ ও প্রত্যাবাসন কমিশনার মোহাম্মদ সামছু দ্দৌজা।

তিনি আরো জানান, ঘটনার বিস্তারিত এখনও জানা যায়নি। তবে দুটি লাশ ক্যাম্পে পড়েছিল। পরে এগুলো উদ্ধার করা হয়েছে। ঘটনার বিস্তারিত জানার পর জানানো হবে।

অন্যদিকে স্থানীয়রা জানান, ক্যাম্পে দুই সন্ত্রাসী গ্রুপের আধিপত্য বিস্তার নিয়ে ২ গ্রুপে এমন ঘটনা নতুন নয়। গত বৃহস্পতিবারে আরসা ও মুন্না গ্রুপের সংঘর্ষে একজন নিহত হয়েছে। এ ধরনের ছোট বড় ঘটনা প্রতিনিয়ত ঘটে চলেছে বলে দাবী করছে স্থানীয়রা।

উখিয়া থানার ওসি আহমেদ সন্জুর মোর্শেদ জানান, ২ টি লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনার বিস্তারিত জানা যায়নি। লাশ কক্সবাজার মেডিকেল কলেজ মর্গে প্রেরণের ব্যবস্থা করা হচ্ছে বল জানান তিনি।

ধারণা করা হচ্ছে আরসা ও মুন্না গ্রুপের আগের ঘটনার জের ধরে এই সংঘর্ষের ঘটনা ঘটে। আবার অনেকে বলছেন মাদক বিক্রির টাকা ভাগাভাগি নিয়ে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন