বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ট্রাম্পকে সমবেদনা জানিয়ে শেখ হাসিনার চিঠি

কূটনৈতিক সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২০, ৪:৩৮ পিএম | আপডেট : ৬:৪৩ পিএম, ৪ অক্টোবর, ২০২০

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প করোনাভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হওয়ায় সমবেদনা জানিয়ে চিঠি পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ রোববার প্রধানমন্ত্রী কার্যালয় থেকে এ তথ্য জানানো হয়েছে।

চিঠিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, আমি এটা জেনে অত্যান্ত ব্যথিত হয়েছি যে, অপ্রত্যাশিতভাবে আপনি নভেল করোনাভাইরাসে সংক্রমিত হয়েছেন এবং আপনাকে হাসপাতালে ভর্তি হতে হয়েছে।

তিনি করোনামহামারী চলাকালে ট্রাম্পের নেতৃত্বের প্রশংসা করে বলেন, মহামারী করোনাভাইরাসের বিস্তার রোধ এবং এ থেকে মানুষের জীবন বাঁচাতে আমরা সবাই যখন আমাদের যুদ্ধ চালিয়ে যাচ্ছি, এ সময় মার্কিন যুক্তরাষ্ট্রের নাগরিকদের জীবন বাঁচাতে আপনার গতিশীল নেতৃত্ব ও চরম আত্মবিশ্বাসে সঙ্গে নেয়া সবধরনের উদ্যোগের আমি গভীরভাবে প্রশংসা করি।

মহামারীকালে যুক্তরাষ্ট্রের মতো বাংলাদেশও একই রকম হুমকি মোকাবেলা করছে উল্লেখ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, একই রকম এই হুমকি রোধে বাংলাদেশের মানুষ যুক্তরাষ্ট্রের জনগণের পাশে রয়েছে। তিনি বলেন, আমি করোনাভাইরাস থেকে ম্যালানিয়া ট্রাম্পেরও দ্রুত আরোগ্য কামনা করছি। আপনি এবং আপনার পরিবারের এই প্রতিকূল পরিস্থিতিতে আমার দোয়া রইলো। আমি যুক্তরাষ্ট্রের নাগরিকদের শান্তি, অগ্রগতি এবং সমৃদ্ধি কামনা করি। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার সবধরনের সহযোগিতার ব্যাপারে মার্কিন প্রেসিডেন্টকে নিশ্চয়তা দেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন