বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

নেত্রকোনায় দেবরের পাশে রক্তাক্ত ভাবীর লাশ

নেত্রকোণা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২০, ১২:০৬ এএম

নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলা সদরের দেবরের পাশে মিলেছে রক্তাক্ত ভাবির লাশ। তাদের দুই জনের গলায় ছুরি দিয়ে কাটার দাগ ছিল। গতকাল ভোররাতে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক লিপিকে মৃত ঘোষণা করে। নিহত লিপি আক্তার পূর্বধলা পশ্চিম বাজার এলাকার আজিজুল ইসলামের স্ত্রী। তিনি বর্তমানে পঞ্চগড়ে ব্যটালিয়নে কর্মরত আছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পূর্বধলা উপজেলার পশ্চিম বাজার এলাকায় ভোর রাত আনুমানিক সাড়ে তিনটার দিকে পরিবারের লোকজন গুঙ্গানীর শব্দ শুনে লিপি আক্তারের ঘরে গিয়ে লিপি ও তার চাচাতো দেবর রাসেলকে গলাকাটা দেখতে পায়। পরে তাদেরকে মুমূর্ষ্য অবস্থায় উদ্ধার করে দুজনকেই পূর্বধলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক লিপি আক্তারকে মৃত ঘোষণা করে এবং আহত রাসেলকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

নেত্রকোণা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. ফখরুজ্জামান জুয়েল জানান, আহত রাসেলের সাথে পরকীয়ার জের ধরে এই ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাব ধারণা করা হচ্ছে। নিহত লিপি আক্তারের লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আহত রাসেলকে পুলিশের হেফাজতে চিকিৎসা দেয়া হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন