বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ক্যান্সারের চিকিৎসা নিতে মুম্বাই ফিরলেন সঞ্জয়, ভাইরাল ছবি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২০, ১২:৩৭ পিএম

সম্প্রতি দুবাই থেকে মুম্বাইয়ে ফিরেছেন ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত বলিউডের জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত। চিকিৎসার জন্য দ্বিতীয় দফার কেমোথেরাপি নিতে বেশ তড়িঘড়ি করেই মুম্বাইয়ে ফিরলেন তিনি। তবে মুম্বাই এয়ারপোর্টে তোলা অভিনেতার একটি ছবি প্রকাশ্যে আসতেই নেটদুনিয়ায় জল্পনা তুঙ্গে। এমনকি তার শারীরিক অবস্থা নিয়েও নানা প্রশ্ন তুলছেন অনেকেই।
 
গেল কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে সঞ্জয় দত্তের একটি ছবি ঘুরে বেড়াচ্ছে। যেখানে আকাশী রঙের টি-শার্টের সঙ্গে গাঢ় নীল রঙের কার্গো প্যান্ট পরে এক ভক্তের সঙ্গে পোজ দিতে দেখা গেছে তাকে।
 
পর্দার মুন্না ভাইয়ের ওই ছবি দেখেই তার ভক্তরা চিন্তিত হয়ে পড়েন। ক্যানসারে আক্রান্ত হয়ে সঞ্জয়ের চেহারা নিয়েও প্রকাশ্যেই শুরু হয়ে গিয়েছে আলোচনা। পাশাপাশি কেমন আছেন সঞ্জু বাবা, তা নিয়েও উদ্বেগ প্রকাশ করেন সঞ্জয় ভক্তরা।
 
এর আগে শ্বাসকষ্টের সমস্যা নিয়ে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি হয়েছিলেন সঞ্জয় দত্ত। সেখানে পরীক্ষা-নিরীক্ষার পর জানা যায়, অভিনেতা ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হয়েছেন। এরপর ওই হাসপাতালেই ক্যান্সারের চিকিৎসা শুরু হয় তার।
 
প্রথম দফার কেমোথেরাপি নিয়ে খানিকটা সুস্থ হতেই ফের শুটিং ফ্লোরে ফিরেছিলেন সঞ্জয় দত্ত। বিগ বাজেটের সিনেমা 'শমসেরা'র শেষ অংশের শুটিং করেন তিনি। মূলত এরপর স্ত্রী মান্যতা ও দুই সন্তানকে নিয়ে দুবাই উড়ে গিয়েছিলেন। সেখানে মাস খানেক ছুটি কাটানোর পর চিকিৎসার জন্য আবারো মুম্বাই ফিরলেন এই চিত্রতারকা।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন