মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ কার্তিক ১৪২৮, ১৮ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

আদালতের নির্দেশে দুইমাস পরে কবর থেকে ব্যবসায়ীর লাশ উত্তোলন

সাভার (ঢাকা) থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২০, ৩:৩৩ পিএম

মারা যাওয়ার প্রায় দুই মাস পর আদালতের নির্দেশে কবর থেকে এক ব্যবসায়ীল মৃতদেহ উত্তোলন করা হয়েছে।
সোমবার সকালে নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুল্লাহ আল মাহফুজের উপস্থিতিতে সাভার পৌর এলাকার ইমান্দিপুর দক্ষিণপাড়া একটি কবরস্থান থেকে লাশটি উত্তোলন করা হয়। এসময় থানা পুলিশ ও সিআইডি পুলিশ ও নিহতের স্বজনরা উপস্থিত ছিলেন।
নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুল্লাহ আল মাহফুজ জানান, গত সাত আগষ্ট সাভারের ইমান্দিপুর মহল্লার একটি বিল থেকে সাহাজ উদ্দিন (৫০) নামের এক ফল ব্যবসায়ীর লাশ উদ্ধার করে এলাকাবাসী। পরে ওই ফল ব্যবসায়ী পানিতে ডুবে মারা গেছে একথা ভেবে সেদিনই নিহতের লাশ ইমান্দিপুর কবর স্থানে দাফন করা হয়।
নিহত সাহাজ উদ্দিন পৌর এলাকার ইমান্দিপুর মহল্লার রসুল মিয়ার ছেলে।
পরে ওই ফল ব্যবসায়ীর মেয়ে রাবেয়া জানতে পারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তার বাবাকে পানিতে চুবিয়ে হত্যা করে ফাহাদ নামের এক যুবক। এর পরে নিহতের মেয়ে রাবেয়া গত ১২ আগষ্ট ফাহাদের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে আদালতে একটি হত্যা মামলা দায়ের করলে আদালত নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুল্লাহ আল মাহফুজ ,সিআইডি পুলিশ ও সাভার মডেল থানা পুলিশকে লাশ উত্তোলন করে ময়না তদন্তের জন্য নির্দেশ দেয়।
বাদী রাবেয়া আক্তারের অভিযোগ করে বলেন, ঘটনার দিন সকালে তার বাবা রাস্তা দিয়ে যাওয়ার সময় ফাহাদ নামের এক যুবকের শরীরে কাদার পানি ছিটে যায়। এর জের ধরে ওই দিনেই তার বাবাকে বাড়ির পাশে স্থানীয় একটি বিলে পানিতে চুবিয়ে হত্যা করেন ফাহাদ। প্রথমে তার বাবা পানিতে ডুবে মারা গেছে ধারনা করলেও পরলে লোকমুখে পানিতে চুবিয়ে মারার বিষয়টি জানতে পরেই আদালতে মামলা দায়ের করেন। হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জোর দাবিও জানিয়েছেন তিনি।
তবে ফাহাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।
লাশটি উত্তোলনের পর ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে।
এবিষয়ে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডির) ঢাকা জেলার উপ-পরিদর্শক (এসআই) আলম মিয়া বলেন, ওই ব্যক্তি হত্যাকান্ডের শিকার হয়েছেন কিনা ময়না তদন্তের পরেই জানাযাবে। এর আগে কিছুই বলা সম্ভব নয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন