মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

চট্টগ্রামে মহিলাসহ ৩ জনের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২০, ১২:০৪ এএম

চট্টগ্রামে গতকাল সোমবার এক মহিলাসহ তিনজনের লাশ উদ্ধার করা হয়েছে। সীতাকুন্ড ও বোয়ালখালীতে সেতুর নীচ থেকে অজ্ঞাত দুই জনের লাশ উদ্ধার করা হয়। লোহাগাড়ায় উদ্ধার হয়েছে এক মহিলার ঝুলন্ত লাশ।
পুলিশ জানায়, সীতাকুন্ডের সোনাইছড়ি ইউনিয়নের জোড় আমতলা এলাকার রেল সেতুর নীচ থেকে অজ্ঞাত এক ব্যক্তির (৫৫) লাশ উদ্বার করা হয়। ধারণা করা হচ্ছে রেললাইন দিয়ে হেঁটে পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় নিচে পড়ে গিয়ে লোকটি মারা যায়।
এদিকে বোয়ালখালীর সারোয়াতলী ইউনিয়নের পূর্ব খিতাপচর গ্রামের কালীপ্রসন্ন সড়ক সেতুর নীচ থেকে একজনের লাশ উদ্ধার করা হয়। থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম জানান, বোয়ালখালী-পটিয়া সীমান্তবর্তী বোয়ালখালী খালের কালীপ্রসন্ন সেতুর নীচে একটি পিলারে গোড়ায় পড়ে ছিলো লাশটি। আনুমানিক ৪০ বছর বয়সী লাশের পরনে কাপড়চোপড় নেই। লাশে পচন ধরে গেছে।
অন্যদিকে লোহাগাড়ার পদুয়া ইউনিয়নের নয়াপাড়ায় খুরশিদা বেগম (৪৮) নামে মানসিক ভারসাম্যহীন এক মহিলার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। পরিবারের দাবি তিনি আত্মহত্যা করেছেন। খুরশিদা বেগম আধুনগর আখতারিয়া পাড়ার আবদুস শুক্কুরের স্ত্রী ও ৬ সন্তানের জননী বলে জানিয়েছে পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন