শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিএমপির ১১ কর্মকর্তা বদলি

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২০, ১২:০১ এএম

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) ১১ কর্মকর্তাকে একসাথে বদলি করা হয়েছে। সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর দায়িত্ব নেয়ার এক মাসের মাথায় গতকাল সোমবার ১১ জন অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) ও সহকারী পুলিশ কমিশনার (এসি) বদলির আদেশ দিয়েছেন।

নগর পুলিশের উপ-কমিশনার (সদর) আমির জাফর ইনকিলাবকে বলেন, বদলির আদেশ পাওয়া আট জন অতিরিক্ত উপ-কমিশনার ও তিন জন সহকারী কমিশনার রয়েছেন। এটি স্বাভাবিক বদলি। এডিসিদের মধ্যে দক্ষিণ বিভাগের শাহ মোহাম্মদ আব্দুর রউফকে গোয়েন্দা বিভাগের দক্ষিণ জোনে বদলি করা হয়েছে। আর রউফের স্থলাভিষিক্ত করা হয়েছে কাউন্টার টেরোরিজমের পলাশ কান্তি নাথকে। গোয়েন্দা বিভাগের দক্ষিণ জোনের এডিসি মীর্জা সায়েম মাহমুদকে উত্তর জোনে আর উত্তর জোনের আসিফ মহিউদ্দিনকে কাউন্টার টেরোরিজমে বদলি করা হয়েছে।
এছাড়াও ট্রাফিক বন্দর বিভাগের অলক বিশ্বাসকে বন্দর জোনে এবং উত্তর জোনের আশিকুর রহমানকে ট্রাফিক বন্দর বিভাগে বদলি করা হয়েছে। এস্টেট শাখার এডিসি নাদির নূরকে উত্তর জোনে এবং পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট শাখার দায়িত্বে থাকা নুনতান চাকমাকে পরিবহন শাখার দায়িত্বে দেয়া হয়েছে।
এদিকে এসি ট্রাফিক পশ্চিম বিভাগের দায়িত্বে থাকা কীর্তিমান চাকমাকে বন্দর জোনের এসি করে বন্দর জোনের কামরুল হাসানকে এস্টেট শাখায় বদলি করা হয়েছে। আর এস্টেট শাখার মমুাজ উদ্দিনকে ট্রাফিক পশ্চিম বিভাগের দায়িত্বে দেয়া হয়েছে। এর আগে কয়েকটি থানার ওসি পদে রদবদল আনেন সিএমপি কমিশনার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন