ঢাকা শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ২০ অগ্রহায়ণ ১৪২৭, ১৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

স্কুল ছাত্রীকে এক মাস আটকে রেখে ধর্ষণ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২০, ১২:০৪ এএম

চট্টগ্রামে স্কুলছাত্রীকে তুলে নিয়ে একমাস আটকে রেখে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। ক্রমাগত উত্যক্তের পর স্কুলে যাওয়া বন্ধ করে দিয়েও ওই ছাত্রী ধর্ষণ থেকে রেহাই পায়নি। ওই ছাত্রীর মায়ের আবেদনের প্রেক্ষিতে সোমবার রাতে চট্টগ্রামের আনোয়ারা উপজেলার গহিরা থেকে ওই যুবককে গ্রেফতার করা হয়। গ্রেফতার আশিকুর রহমান নয়ন (২৫) আনোয়ারা উপজেলার মধ্যম গহিরা গ্রামের মো. ফোরকান মিয়ার ছেলে।

র‌্যাব-৭ চট্টগ্রামের সহকারী পরিচালক এএসপি মো. মাশকুর রহমান জানান, স্কুলছাত্রীর মা সম্প্রতি র‌্যাব কার্যালয়ে লিখিত অভিযোগ করেন- নয়ন তার বড় মেয়েকে স্কুলে আসা-যাওয়ার পথে উত্যক্ত করত। তার যন্ত্রণায় অতিষ্ট হয়ে মেয়ে স্কুলে যাওয়া বন্ধ করে দেন। স্কুলের পথে না পেয়ে গত ২৮ জুলাই মধ্যম গহিরায় বাড়িতে গিয়ে মেয়েটিকে জোরপূর্বক তুলে নিয়ে যান নয়ন।

গরীব হওয়ায় প্রাণভয়ে তারা এই বখাটের বিরুদ্ধে কোনো অভিযোগ করতে পারেননি। বরং তুলে নেওয়ার পর তারা গ্রাম ছেড়ে চলে যান। বখাটে নয়ন আনোয়ারার চাতরী-চৌমুহনী এলাকায় একটি বাসায় মেয়েটিকে একমাস ধরে আটকে রেখে ধর্ষণ করে। পরে তাকে ছেড়ে দেয়। র‌্যাব জানায়, জিজ্ঞাসাবাদে নয়ন ঘটনার সত্যতা স্বীকার করেছে। তাকে থানায় হস্তান্তর করা হয়েছে।
এদিকে রাঙ্গামাটি জেলার কোতোয়ালী থানার সুকুমার বড়ুয়া অভিযোগ করেন তার মেয়েকে ফুঁসলিয়ে ও লোভ দেখিয়ে সাধন বড়ুয়া (৭৪) গত বৃহস্পতিবার ধর্ষণ করে। এই অভিযোগের ভিত্তিতে র‌্যাব রাউজানের উরকিরচর আবুরখীল নন্দনকানন এলাকা থেকে সোমবার রাতে সাধন বড়–য়াকে গ্রেফতার করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন