ঢাকা শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০, ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ১৮ রবিউস সানি ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

মহাদেবপুরে আত্রাই নদীতে নিখোঁজের দু’দিন পর যুবকের লাশ মিলল মান্দায়

নওগাঁ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২০, ১২:৪৯ পিএম

নওগাঁর মহাদেবপুরে আত্রাই নদীতে নিখোঁজের দু’দিন পর প্রায় ৬০ কিলোমিটার দূরে পাশ্ববর্তী মান্দা এলাকায় মিল্লাত হোসেন (১৮) নামে এক যুবকের লাশ পাওয়া গেছে। মঙ্গলবার দুপুরে মান্দা থানা পুলিশ উপজেলার কশব ইউনিয়নের পলাশবাড়ি বাজার এলাকায় আত্রাই নদী থেকে তার লাশ উদ্ধার করে। নিহত মিল্লাত মহাদেবপুর উপজেলার বুজরকান্তপুর পূর্বপাড়া গ্রামের আবুল কালামের ছেলে।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) এর দায়িত্বে থাকা ইন্সপেক্টর (তদন্ত) তারেকুর রহমান সরকার জানান, সকালে স্থানীয়রা লাশটি নদীতে ভাসতে দেখে পুলিশে খবর দিলে থানা পুলিশ তা উদ্ধার করে। মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জুয়েল জানান, খবর পেয়ে এসআই এমদাদ হক লাশটি মহাদেবপুর নিয়ে আসেন।

মিল্লাতের পারিবারিক সূত্র জানায়, গত রোববার বিকেল ৪ টায় তিনি রামচন্দ্রপুরে খাজুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো: খাইরুল ইসলামের বাড়ীতে টাইলস লাগানোর কাজ শেষে বাড়ি ফেরার পথে আত্রাই নদী সাঁতরে পার হবার চেষ্টা করার সময় মাঝনদীতে নিখোঁজ হন। বিষয়টি মহাদেবপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার রোস্তম আলীকে জানানো হলেও ওইদিন তাকে উদ্ধারের কোন উদ্যোগ নেয়া হয়নি। পরদিন সকালে রাজশাহী থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে ঘটনাস্থলেই উদ্ধার অভিযান চালায়। প্রবল স্রোতে তার দেহ বহুদূর চলে গেলেও সে ব্যাপারটিকে ডুবুরি দল আমলে না নেওয়ায় এলাকায় বিরুপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। সময়মত উদ্ধার অভিযান পরিচালনা করা হলে মিল্লাতকে জীবিত উদ্ধার করা যেত বলে স্থানীয়রা দাবি করেন। এনিয়ে ফায়ার সার্ভিস কর্মকর্তাদের দুষছেন স্থানীয়রা। তবে মহাদেবপুর ও নওগাঁ ফায়ার সার্ভিসে ডুবুরি না থাকার অজুহাত দিচ্ছেন সংশ্লিষ্টরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন