শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জে আরও ১৮ জন করোনা আক্রান্ত

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২০, ২:৫৫ পিএম

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে ১৮ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। নমুনা সংগ্রহ হয় ১৮৯ জনের। এ পর্যন্ত মোট আক্রান্ত হয়েছেন ৬ হাজার ৮৪৫ জন। মোট মৃত্যু ১৪৫ জনের। বুধবার ( ৭ অক্টোবর ) নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করেন।
নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিসের সূত্র জানান, গত ২৪ ঘন্টায় (৬ অক্টোবর সকাল ৮টা হতে ৭ অক্টোবর সকাল ৮টা পর্যন্ত)- জেলায় ১৮৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ ৪৫ হাজার ৪৩৭ জনের। নতুন আরও ১৮ জনসহ, মোট আক্রান্ত ৬ হাজার ৮৪৫ জন। মোট সুস্থ ৬৫৩৬। মোট মৃত্যু ১৪৫ জনের।

নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৬০৫, বন্দর উপজেলায় ৩০৩, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ২৪৭৫, রূপগঞ্জ উপজেলায় ১২৯৩, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৫৫১ ও সোনারগাঁও উপজেলায় ৬১৮ জন। পুরো জেলায় ৬,৮৪৫ জন।
এলাকা ভিত্তিক সুস্থের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৫৯৭, বন্দর উপজেলায় ২৮৩, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ২৩২১, রূপগঞ্জ উপজেলায় ১২৬০, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১৪৯৭ ও সোনারগাঁও উপজেলায় ৫৭৮ জন। পুরো জেলায় ৬৫৩৬ জন।
এ যাবৎ এলাকা ভিত্তিক প্রাণ হারিয়েছে – আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৪, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৭৮, রূপগঞ্জ উপজেলায় ১২, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২৫, সোনারগাঁও উপজেলায় ২২ জন। পুরো জেলায় ১৪৫ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন