শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মা‌নিকগ‌ঞ্জে ধর্ষণের পর ৫ টাকা দিয়ে শিশুকে বাড়িতে পাঠিয়ে দিলো ধর্ষক

সাটু‌রিয়া (মা‌নিকগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ অক্টোবর, ২০২০, ৩:১৩ পিএম

মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার নতুনহাট বালিয়াচর এলাকায় ধর্ষণের শিকার হয়ে মানিকগঞ্জ জেলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ৫ বছরের এক শিশু। শিশুকে ধর্ষণের পর ধর্ষক তা‌কে হা‌তে ৫ টাকা দিয়ে বিদায় করে বা‌ড়ি পা‌ঠি‌য়ে দেয়। এ ঘটনার পর থেকে পলাতক রয়েছে ওই এলাকার ধর্ষক শেখ জামির (৪৫)।
গত শনিবার সকালে প্রতিবেশী জামিল হোসেন শিশুটিকে তাদের বাড়িতে ফুসলিয়ে নিয়ে যায়। তারপর তাকে ধর্ষণ করে ৫ টাকার একটি নোট দিয়ে বিদায় করে বা‌ড়ি পা‌ঠি‌য়ে দেয়।

বুধবার (০৭ অক্টোবর) দুপুরে হরিরামপুর থানার ওসি তদন্ত মোশারফ হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের ও আসামিকে গ্রেফতারের চেষ্টা চলমান রয়েছে।

ধর্ষণের শিকার শিশুটির নানী বলেন, পারিবারিক অভাব অনটন মেটাতে ৩ বছর আগে বিদেশে যায় তার মেয়ে। এরপর থেকে নাতনিকে নিয়ে তিনি বালিয়াচর এলাকায় বসবাস করে। মেয়ের জামাই (শিশুর বাবা) রিকশা মেরামতের কাজ করে থা‌কে ফ‌রিদপু‌রে।
শনিবার সকালে প্রতিবেশী শেখ ছামিদের ছেলে শেখ জামির শিশুটিকে তাদের বাড়ি নিয়ে যায়। এরপর তাকে ধর্ষণ শেষে হাতে ৫ টাকার একটি নোট দিয়ে বিদায় করে বা‌ড়ি পা‌ঠি‌য়ে দেয়। পরে অসুস্থ অবস্থায় শিশুটি তাদের বাড়িতে এসে কান্নাকাটি করে অজ্ঞান হয়ে যায়।
ওই দিন দুপুরের দিকে অভিযুক্ত জামিরের বাবার কাছে অভিযোগ করলে সে বিচারের আশ্বাস দেয়। কিন্তু ৩ দিনেও বিচার না পেয়ে প্রথমে সম্মানের ভয়ে বিষয়টি এড়িয়ে যাওয়ার চেষ্টা করলেও প‌রে ঘটনা তার নাতনির জীবন বাঁচাতে গতকাল (মঙ্গলবার) দুপুরে চিকিৎসার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে তাকে ভর্তি করা হয়। আর এ ঘটনার পর প্রতিবেশী জামির হোসেন এলাকা ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে।

মানিকগঞ্জ জেলা হাসপাতালের তত্তাবধায়ক ডা. আরশাদ উল্লাহ বলেন, যেহেতু বিষয়টি একটি ধর্ষণের ঘটনা তাই মামলা ছাড়া মেডিক্যাল রিপোর্ট করা হয়নি। শিশুটিকে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে। মামলার পর যাবতীয় পরীক্ষা নিরিক্ষা করা হবে।

শিশু নির্যাতনের এই ঘটনা জানার পর মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার রিফাত রহমান শামীম ঘটনাস্থলে পুলিশ পাঠায়। তিনি জানান, প্রাথমিক তদন্তে ঘটনার সত্যতা মিলেছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ গ্রহণ করা হবে। এদিকে ধর্ষণের ঘটনায় শিশুটির বাবা হরিরামপুর থানায় বুধবার দুপুরে মামলা দায়ের করেছে ব‌লে বিষয়টি নিশ্চিত করেছেন মা‌নিকগঞ্জ পুলিশ সুপার রিফাত রহমান শামীম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন