বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মোটরসাইকেল বাঁচাতে খাদে বাস : নিহত ৩

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৮ অক্টোবর, ২০২০, ১২:০৩ এএম

ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার ইসলামপুরে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ায় তিন জন নিহত ও ১২ জন আহত হয়েছেন। গতকাল দুপুরে এ ঘটনা ঘটে। ঘটনার পর হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করেন।

পুলিশ, ফায়ারা সার্ভিস কর্মী ও স্থানীয়রা জানান, দুপুর ১টার দিকে ঢাকা থেকে হবিগঞ্জগামী দিগন্ত পরিবহনের একটি যাত্রীবাহী এসি বাস বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী মোটরসাইকেলকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী ও বাসের যাত্রীসহ তিন জন নিহত হন।
নিহতরা হলেন, মোটরসাইকেল চালক বাঞ্ছারামপুর উপজেলার আগানগর গ্রামের নজরুল ইসলামের ছেলে আশরাফুল ইসলাম (৩৫), হবিগঞ্জ জেলার রাঙ্গের গাও এলাকার সুন্দর আলীর ছেলে আবদুল্লাহ (৫৫) ও আল আমীন (৪০)। দুর্ঘটনায় আহত হন আরও অন্তত ১২ যাত্রী। খবর পেয়ে স্থানীয়দের পাশাপাশি ব্রাহ্মণবাড়িয়া খাটিহাতা হাইওয়ে পুলিশ ও সরাইল ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান পরিচালনা করে হতাহতদেরকে হবিগঞ্জের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে পাঠায়।
খাটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহাবুবুর রহমান জানান, ঘটনাস্থলে দুই জন এবং মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেওয়ার পর একজনসহ মোট তিন জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১২জন। তাদেরকে হবিগঞ্জের মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
সরাইল ফায়ার স্টেশনের লিডার রিয়াজ মুহাম্মদ জানান, দুর্ঘটনার খবর পেয়ে তারা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান পরিচালনা করেন। তবে বাসের নিচে তল্লাশি করে অবশিষ্ট কাউকে পাওয়া যায়নি বলে নিশ্চিত করেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন