বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কুমিল্লায় ১৪ ব্যবসা প্রতিষ্ঠানে চুরি

মালামাল উদ্ধার করতে পারেনি পুলিশ

স্টাফ রিপোর্টার, কুমিল্লা থেকে : | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২০, ১২:০৪ এএম

কুমিল্লার লাকসাম উপজেলার বিজরা বাজারের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় উদ্বিগ্ন হয়ে পড়েছেন ব্যবসায়িরা। ইতোমধ্যে বাজারের ১৪টি দোকানে চুরি হলেও চোর শনাক্তে থানা পুলিশ এবং ব্যবসা প্রতিষ্ঠানের নিরাপত্তার বিষয়ে কার্যকর ভ‚মিকা রাখতে পারছে না বাজার কমিটি। থানায় মামলা করেও প্রতিকার পাচ্ছেন না ব্যবসায়িরা। বিশেষ করে চুরির ঘটনার মধ্যে আলোচিত মা-মনি স্বর্ণ শিল্পালয়ের লুন্ঠিত অংলকার দেড়মাসেও উদ্ধার করতে পারেনি লাকসাম থানা পুলিশ। গতকাল সকালে লুন্ঠিত অলঙ্কার উদ্ধার, চোর গ্রেফতার ও বাজারের ব্যবসা প্রতিষ্ঠানের নিরাপত্তার দাবিতে সংবাদ সম্মেলন করেন মা-মনি স্বর্ণ শিল্পালয়ের মালিক ঝুটন চন্দ্র ভৌমিক। 

সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করে বলেন, রাতের অন্ধকারে চোর চক্র বাজারের ব্যবসা প্রতিষ্ঠানের তালা ভেঙে সাত ভরি স্বর্ণালঙ্কার, ৪০ ভরি রূপার অলঙ্কার ও নগদ ৭০ হাজার টাকা চুরি করে নিয়ে যায়। এ ঘটনা বাজার কমিটিকে অবহিত করা হলেও তারা কার্যকর কোনো ব্যবস্থা নেননি। এমনকি মামলা করার দেড় মাসেও পুলিশ চোর শনাক্ত এবং লুন্ঠিত মালামাল উদ্ধার করতে পারছেন না।
জানা যায়, সাম্প্রতিক সময়ে কুমিল্লার লাকসাম উপজেলার বিজরা বাজারে মা মনি স্বর্ণ শিল্পালয়, অনামিকা টেলিকম স্টুডিও অ্যান্ড অনামিকা ট্রাভেলস, মুসলিম সুইট, শুভ স্টুডিও, ছাত্র বন্ধু লাইব্রেরি, আল্লাহ রাখা ভ্যারাইটিজ স্টোর, মতিন ট্রেডার্স, বিসমিল্লাহ স্টোর, তিশা জুয়েলার্স, জহির, সেলিম মিয়ার দোকানসহ প্রায় ১৪টি ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনা ঘটেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন